whatsapp channel
Hoop VideoHoop Viral

VIDEO: মাথায় ওড়না দিয়ে শরীর কাঁপিয়ে ঝড় তুললেন রিতু যাদব, শীতের রাতে ঘাম ছোটাবে ভিডিও

এদেশে প্রায় প্রতিটি রাজ্যেই নিজস্ব ভাষায় বিনোদনের ব্যবস্থা রয়েছে। এই সমস্ত আঞ্চলিক বিনোদন গুলির আবার ধরণ ধারণও অনেক আলাদা। সোশ্যাল মিডিয়ার দৌলতে বিনোদনের ভিন্ন ভিন্ন ভিডিও-ও ভাইরাল হয় এখন। বিশেষ করে হরিয়ানভি স্টেজ শোয়ের (Haryanvi Stage Show) ভিডিও এখন বেশ ভাইরাল হচ্ছে নেট পাড়ায়।

পঞ্জাব, হরিয়ানার মতো রাজ্যগুলিতে স্টেজ শোয়ের ক্রেজ দেখার মতো। স্বল্প পোশাকে কামুক ভঙ্গি নয়, সাদামাটা সালোয়ারেই দর্শকের সারিতে ঝড় তোলেন তরুণী, যুবতীরা। স্বপ্না চৌধুরীর নামেই হরিয়ানভি স্টেজ শো এত জনপ্রিয়তা পেয়েছে প্রাথমিক ভাবে। ইউটিউবে হাজারো ভিডিওর মাঝে হরিয়ানভি নাচের ভিডিওগুলি বিশেষ ভাবে নজর কেড়ে নেয় নেটিজেনদের।

‘হরিয়ানভি কুইন’ নামে জনপ্রিয় স্বপ্না সাফল্যের শীর্ষে প্রথম ওঠেন নিজের নাচ দিয়ে। তাঁর নাচ দেখে চুপচাপ বসে থাকে, এমন সাধ্য কার? তাঁর ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হলেই হয়ে যায় ভাইরাল। দর্শক মহলেও তাঁর নাম নিয়ে দেখা যায় ব্যাপক উন্মাদনা। স্বপ্নার ফ্যান ফলোয়িং অকল্পনীয়। এই স্টেজ শো থেকেই এত রমরমা বেড়েছে তাঁর। আর স্বপ্নার সাফল্য দেখেই আরো বেশি করে মেয়েরা পা রাখছেন মঞ্চে।

বর্তমানে হরিয়ানভি বিনোদনের জনপ্রিয় নামগুলির মধ্যে অন্যতম হল রিতু যাদব। তাঁর নাচের প্রশংসা এখন কান পাতলেই শোনা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। ইউটিউবে এক ঝলক চোখ রাখলেই হরিয়ানভি স্টেজ শোয়ের প্রচুর ভিডিওই দেখতে পাবেন নেটিজেনরা। তার মধ্যে রিতু যাদবের নাচের ভিডিওর চাহিদাও দেখার মতো। স্বপ্নার পথ অনুসরণ করে নিজের নাচের দক্ষতা দিয়েই দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন তিনি আর সাফল্য পাওয়ার পথেও এগোচ্ছেন দ্রুত। সম্প্রতি তাঁর আরো একটি নাচের ভিডিও উঠে এসেছে চর্চায়, যেখানে গোলাপি ঘাগড়া চোলি পরে উদ্দাম নাচতে দেখা গেল রিতুকে। মাথায় ওড়না দিয়ে দর্শকদের সামনে জমিয়ে কোমর নাচিয়েছেন তিনি। সোনোটেক রাগনি ইউটিউব চ্যানেলে ২ মাসের মধ্যেই ৪৩ হাজার ভিউ হয়ে গিয়েছে ভিডিওটিতে।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই