Darshana Banik: সোনা ছোঁয়ানো রুপোর জরিতে তৈরি হয়েছে বেনারসি, বিয়ের দিনে কিভাবে সাজবেন দর্শণা!

আচমকাই সৌরভ দাস (Sourav Das) ও দর্শণা বণিক (Darshana Banik) তাঁদের বিয়ের সুখবর শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। আগামী 15 ই ডিসেম্বর সাতপাকে বাঁধা পড়তে চলেছেন সৌরভ ও দর্শণা। তবে নেটদুনিয়ার…

Nilanjana Pande

আচমকাই সৌরভ দাস (Sourav Das) ও দর্শণা বণিক (Darshana Banik) তাঁদের বিয়ের সুখবর শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। আগামী 15 ই ডিসেম্বর সাতপাকে বাঁধা পড়তে চলেছেন সৌরভ ও দর্শণা। তবে নেটদুনিয়ার একাংশ বারবার দর্শণাকে ট্রোল করছেন। অনেকে লিখেছেন, সৌরভকে বিয়ে করার সিদ্ধান্ত ভুল। তবে সৌরভ ও দর্শণা সমালোচনাকে পাত্তা দিচ্ছেন না। দর্শণা আপাতত ব্যস্ত আইবুড়োভাত খেতে। অপরদিকে সৌরভ শেয়ার করেছেন বিয়ের আগে তাঁর শেষ নাচের ভিডিও। বর্তমানে তাঁদের পরিবারেও দর্শণা ও সৌরভের বিয়ে নিয়ে প্রস্তুতি তুঙ্গে।

দর্শণা এই প্রসঙ্গে মুখ না খুললেও জানা গিয়েছে, সাবেকি নববধূর সাজে সাজতে চলেছেন দর্শনা। একটি সাক্ষাৎকারে তাঁর মুখে শোনা গিয়েছিল সিঁদুরে লাল রঙের বেনারসির প্রতি তাঁর দূর্বলতার কথা। বিয়ের দিন সিঁদুরে লাল রঙের বেনারসি পরার ইচ্ছা রয়েছে দর্শণার এবং তা বিশেষ ভাবে অর্ডার দিয়ে বানিয়েছেন তিনি। দর্শণারও বিয়ে নিয়ে অনেক স্বপ্ন রয়েছে। দর্শণা জানিয়েছেন, তিনি সাবেকি দিনের মতো আসল রূপোর জরিই পছন্দ করেছেন বেনারসির কারুকার্যের জন্য। রূপোর জরিতে রয়েছে সোনার জলের ছোঁয়া। জানা গিয়েছে, দর্শণার বেনারসি শাড়ির দাম নাকি কয়েক লক্ষ টাকা। এমনকি শাড়ির কারুকার্য এমন ভাবে তৈরি করা হয়েছে যাতে কয়েক বছর পর জরি সামান্য কালো হয়ে গেলেও দর্শণার শাড়িটি দেখতে সুন্দর লাগবে।

ইতিমধ্যেই সামনে এসেছে সৌরভ ও দর্শণার বিয়ের মেনু। বাঙালি খাবারে সাজছে তাঁদের বিয়ের মেনু। থাকছে মাছ, মাংসের হরেক পদ ও বিভিন্ন ধরনের মিষ্টি। বিয়ের কার্ড পাঠানো শুরু হয়ে গিয়েছে। এমনকি কিছু ক্ষেত্রে ভিডিও বার্তাও পাঠাচ্ছেন তাঁরা। পূর্ব কলকাতার নামজাদা হোটেলে হবে দর্শণা ও সৌরভের রিসেপশন।

আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। এরপরেই শুরু হয়ে যাবে দর্শণা ও সৌরভের প্রাক-বিয়ের আচার-অনুষ্ঠান।

 

View this post on Instagram

 

A post shared by TOLLYWOOD ONLINE (@tollyonline)