Hoop PlusTollywood

Swastika Mukherjee: একটু বেশিই সুন্দরী, বড়সড় সমস্যায় পড়েছিলেন অভিনেত্রী স্বস্তিকা

টলিউডের সবথেকে জনপ্রিয় নায়িকাদের মধ্যে স্বস্তিকা মুখোপাধ্যায়ের (Swastika Mukherjee) নাম থাকবে না এমনটা হতেই পারে না। তথাকথিত বাণিজ্যিক ছবির নায়িকা না হলেও জনপ্রিয়তায় বাকিদের টেক্কা দিতে পারেন তিনি। বিশেষ করে তাঁর সৌন্দর্য, লাস্য যে কত পুরুষ হৃদয় ঘায়েল করেছে তা বলার নয়। বয়স বেড়ে চললেও স্বস্তিকার রূপ যেন থমকে রয়েছেন তিরিশেই। বরং দিন দিন গ্ল্যামার আরো বেড়ে চলেছে তাঁর।

তবে সুন্দরী হওয়া নিয়ে একবার আফসোস করেন তিনি। এত সৌন্দর্য কোথাও গিয়ে যেন তাঁর কেরিয়ারের ক্ষেত্রে একটা নেতিবাচক পয়েন্ট। স্বস্তিকা বলেন তিনি সব সময় চেষ্টা করেন যাতে তাঁর চরিত্রগুলিকে যতটা বাস্তবসম্মত করে তুলতে। কিন্তু সবসময়ই যে পর্দার চরিত্রগুলি গ্ল্যামারাস হবে এর তো কোনো মানে নেই। চরিত্রের প্রয়োজনে দুঃখী, হতাশও হতে হয় স্বস্তিকা কে। আর এখানেই যেন সমস্যা তৈরি করে তাঁর সৌন্দর্য। এমনকি অভিনেত্রী জানান, তাঁর রূপের জন্য বেশ কয়েকটি ছবি হাত ছাড়াও হয়েছে।

এ বিষয়ে স্বস্তিকা জানান, ২০১৭ সালে নবারুণ ভট্টাচার্যের উপন্যাসের ভিত্তিতে তৈরি একটি ছবিতে অভিনয় করার কথা ছিল তাঁর। চরিত্রটি ছিল একজন অটো চালকের স্ত্রীর। একেবারে ডি গ্ল্যাম চরিত্রটি নিয়ে খুব উৎসাহী ছিলেন স্বস্তিকা। তিনি বলেন, চরিত্রটি পেতে পরিচালকের পায়ে ধরতে বাকি রেখেছিলেন তিনি। বলেছিলেন, প্রয়োজনে নিজেকে গ্লিসারিনে চুবিয়ে নেবেন। রোদে দাঁড়িয়ে দাঁড়িয়ে গায়ের রঙ কালো করবেন। কিন্তু পরিচালক বলেছিলেন, অটো চালকের স্ত্রী এত সুন্দরী হতে পারে না।

প্রসঙ্গত, বাংলা ইন্ডাস্ট্রিতে বহু ছবি উপহার দিয়েছেন স্বস্তিকা। তাঁর অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন দর্শক। পাশাপাশি বলিউডেও জনপ্রিয়তা পেয়েছেন তিনি। এখন বাংলা হিন্দি দুই ইন্ডাস্ট্রিতেই সমান তালে কাজ করছেন স্বস্তিকা। আগামীতে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত একটি ছবিতে অভিনয় করতে চলেছেন তিনি। এই ছবিতে তাঁর সঙ্গে দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায়, দেব এবং রুক্মিনী মৈত্রকেও।

Related Articles