Hoop PlusTollywood

Poushali Banerjee: থানায় ধরে নিয়ে যাওয়া হলো পৌষালিকে, কোন উপায়ে ছাড়া পেলেন জনপ্রিয় গায়িকা!

‘লাইফ ইজ আনপ্রেডিক্টেবল’ কথাটি সর্বৈব সত্য। কারণ জীবনে বহু ঘটনা ঘটে থাকে যা ব্যাখ্যার অতীত। পৌষালি বন্দ্যোপাধ্যায় (Poushali Banerjee)- র সাথেও ঠিক এমনটাই ঘটেছে। নামী গায়িকা পৌষালির অনুরাগীর সংখ্যা কম নয়। তবে তাঁর বিশেষ কিছু অনুরাগী রয়েছেন যাঁদের কর্মক্ষেত্রে গিয়ে সম্প্রতি গান শোনাতে বাধ্য হয়েছিলেন পৌষালি। এই অনুরাগীরা আইনের রক্ষক হলেও সঙ্গীত প্রেমী মানুষ। সারাদিন ধরে অপরাধ ও অপরাধীদের মাঝে সময় কাটে তাঁদের। মন ছুটি চাইলেও কাজে নেই ঘাটতি। এস আই মেনকা (Menoka) এমনই একজন মানুষ। বর্তমানে তিনি মালদহে পোস্টেড। মেনকার প্রিয় সঙ্গীতশিল্পীদের মধ্যে অন্যতম পৌষালি।

যখনই পৌষালি মালদহে অনুষ্ঠান করতে যান, মেনকা সময় করে তাঁর সাথে দেখা করে আসেন। কিছুদিন আগেই গাজোল অঞ্চলে ছিল পৌষালির অনুষ্ঠান। কিন্তু বৃষ্টির কারণে তা শেষ অবধি ক্যানসেল করতে হয়। ওই স্থানে সেই সময় উপস্থিত ছিলেন মেনকা। তিনি বলেন, থানায় অনেকেই পছন্দ করেন পৌষালির গান। মেনকার অনুরোধে তাঁর সাথে থানায় যেতে হয় পৌষালিকে। পুলিশকর্মীরা পৌষালির গান শুনে যথেষ্ট খুশি। গায়িকার কাছেও এই অভিজ্ঞতা অনন্য। তিনি নিজেই ভিডিওটি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওতে দেখা যাচ্ছে, মন খুলে গান গাইছেন পৌষালি। তাঁকে ঘিরে রয়েছেন পুলিশকর্মীরা। সাদা রঙের লং কুর্তি ও নীল পালাজো পরেছেন পৌষালি। একটি চেয়ারে বসে পৌষালি গেয়ে চলেছেন ‘আমার হাত বান্ধিবি’। অপরদিকে সিনিয়র অফিসারদের একাংশ চেয়ারে বসে তাঁর গান শুনছেন। অনেকে দাঁড়িয়ে রয়েছেন। কারোর পরনে রয়েছে ইউনিফর্ম। অনেকেই রয়েছেন সাদা পোশাকে। ভিডিওটি পোস্ট করে মজার ছলে পৌষালি লিখেছেন, থানায় ধরে নিয়ে গিয়েছিল তাঁকে। তবে গান শোনার পর ছেড়ে দিল।

আগামী বছরে মুক্তি পাবে পৌষালির নতুন মিউজিক অ্যালবাম। বর্তমানে তা নিয়ে চূড়ান্ত ব্যস্ত গায়িকা।

Related Articles