whatsapp channel
BollywoodHoop Plus

Malaika Arora: কোমরে হাত দিয়ে ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা, অনুরাগীর সাথে কি করলেন মালাইকা অরোরা!

মালাইকা অরোরা (Malaika Arora)-র ছবির কমেন্ট সেকশনে সবসময়ই দেখা যায় ট্রোলের আধিক্য। মালাইকা অবশ্য নেতিবাচক মনোভাব বা ট্রোল পাত্তা দিতে রাজি নন। তিনি ইতিবাচক থাকতেই বেশি পছন্দ করেন। মালাইকার খোলামেলা পোশাকের কারণে তাঁকে প্রায়ই শুনতে হয় অশালীন কটাক্ষ। এমনকি বাদ যায় না অর্জুন কাপুর (Arjun Kapoor)-এর সাথে তাঁর অসমবয়সী সম্পর্ক নিয়ে সমালোচনা। কিন্তু এইসব থেকে নিজেকে দূরে সরিয়ে রাখেন মালাইকা। তবে এবার সদা খড়্গহস্ত নেটদুনিয়া অবাক হয়ে গেলে এক অন্য মালাইকাকে দেখে।

সম্প্রতি শুটিংয়ের ফাঁকে মালাইকা স্টুডিও থেকে বেরিয়ে পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হয়েছেন। তাঁর পরনে ছিল লাল রঙের সিকুইনড ব্লাউজ ও লাল সাটিনের শাড়ি। স্লিভলেস ব্লাউজের পাশাপাশি শাড়ি পরার ধরনে ফুটে উঠেছিল মালাইকার কার্ভ। যথেষ্ট সুন্দরী লাগছিল তাঁকে। তবে ওই স্থানে পাপারাৎজিদের পাশাপাশি উপস্থিত ছিলেন মালাইকার কয়েকজন অনুরাগী। তাঁদের মধ্যে ছিলেন বিশেষ ভাবে সক্ষম এক তরুণ। ওই তরুণের পায়ে ছিল সমস্যা। তিনি মালাইকার সাথে ছবি তোলার অনুরোধ করলে মালাইকা নিজেই তাঁর কাঁধে হাত রাখেন যাতে ওই তরুণ পড়ে না যান। কিন্তু ওই তরুণ কিছু না ভেবেই মালাইকার কোমরে হাত রাখলে অস্বস্তিতে পড়েন তিনি।

কিন্তু বিষয়টি সুন্দর ভাবে সামলে নিয়েছেন মালাইকা। তিনি ইশারায় নিজের নিরাপত্তারক্ষীকে ডাকলে ওই ব্যক্তি এসে তরুণের হাত মালাইকার কোমর থেকে সরিয়ে দেন। এই ভিডিওটি নেটদুনিয়ায় ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ মালাইকার প্রশংসায় পঞ্চমুখ। অনেকেই লিখেছেন, ছেলেটি না বুঝে এই কাজ করলেও মালাইকা যথেষ্ট ক্লাসি ভাবে তা সামলে নিয়েছেন।

অনেকেই লিখেছেন, মালাইকাকে আর ট্রোল করা উচিত নয়। আপাতত দেখা যাক, কতদিন মালাইকার ভাগ্যে এই প্রশংসা জোটে!

whatsapp logo