whatsapp channel
Hoop PlusTollywood

Ishaa Saha: ‘কাবুলিওয়ালা’-র প্রিমিয়ারে শর্ট স্কার্ট পরে কটাক্ষের সম্মুখীন ঈশা সাহা

গত 22 শে ডিসেম্বর প্রেক্ষাগৃহে রিলিজ করেছে সুমন ঘোষ (Suman Ghosh) পরিচালিত ফিল্ম ‘কাবুলিওয়ালা’। রবীন্দ্রনাথ ঠাকুর (Rabindranath Tagore)-এর কালজয়ী রচনা অবলম্বনে তৈরি এই ফিল্মে কাবুলিওয়ালা রহমতের চরিত্রে অভিনয় করছেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। সম্প্রতি ছিল ‘কাবুলিওয়ালা’-র প্রিমিয়ার। শীতের মরসুমে এই ফিল্মের প্রিমিয়ারে ছোট পোশাকে উপস্থিত হয়ে ঈশাকে রীতিমত কটাক্ষের সম্মুখীন হতে হল।

এদিন ‘কাবুলিওয়ালা’ -র প্রিমিয়ারে ঈশার পরনে ছিল গ্রে রঙের ফুলস্লিভ পুলওভার ও একই রঙের প্লিটেড মাইক্রোমিনি স্কার্ট। পাপারাৎজিদের একাংশকে এর আগে ঈশা বলেছিলেন, তিনি স্কার্ট পরে ‘মিনি’ সেজে উপস্থিত হবেন প্রিমিয়ারে। কার্যতঃ তাই করেছেন তিনি। এদিন ‘কাবুলিওয়ালা’-র প্রিমিয়ারে প্রবেশ করার পর ঈশার সাথে দেখা হয় পরিচালক অরিন্দম শীল (Arindam Shil)-এর। অরিন্দমের সাথে ঈশা কিছু মজাদার কথাবার্তা বলার পর পাপারাৎজিদের সামনে এসে জিজ্ঞাসা করেন, এটা কি বললেন অরিন্দম! তবে পাপারাৎজিদের একাংশ তাঁর কথায় পাত্তা না দিয়ে ঈশার শর্ট স্কার্টে ফোকাস করেন। এই ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ ঈশাকে ট্রোল করে লিখেছেন, তাঁর পায়ে ঠান্ডা লাগে না মনে হয়।

অনেকে লিখেছেন, ঠান্ডা কি শুধুমাত্র ঈশার উর্ধ্বাঙ্গে লাগে! অনেকে লিখেছেন, স্কুল ইউনিফর্ম পরেছেন ঈশা। অনেকে ঈশাকে পায়ের এক্সারসাইজ করার পরামর্শ দিয়েছেন। তবে ঈশা কোনো সমালোচনার উত্তর দেননি। অবশ্য ভিডিওর কমেন্ট সেকশনে রক্ষা পাননি অরিন্দমও। তাঁকে একজন নেটিজেন ‘ঠরকি আদমি’ বলে উল্লেখ করেছেন।

ইদানিং ইন্দ্রনীল সেনগুপ্ত (Indranil Sengupta)-র সাথে তাঁর সম্পর্ক নিয়ে জল্পনা তৈরি হলেও ব্যক্তিগত বিষয়কে স্পটলাইটে আনার পক্ষপাতী নন ঈশা।

whatsapp logo