Hoop PlusTollywood

বিয়ের আগে রোমান্টিক মুডে জনপ্রিয় জুটি নীল-তৃণা, অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ভাইরাল

টলিউডের এই জনপ্রিয় সেলেব নীল ও তৃণা অবশেষে বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে।  আপাতত বিয়ের আগেই তাঁরা নিজেদের মতো শেষ ব্যাচেলার জীবন উদযাপন করতে শুরু করে দিয়েছেন ব্যাচেলর পার্টি।কিছুদিন আগেই বন্ধুদের সঙ্গে দার্জিলিং থেকে ঘুরে এসেছেন নীল। তৃণাও কলকাতা শহরের এক অভিজাত রিসর্টে বান্ধবীদের সঙ্গে রাতভর পার্টি করেছেন।

নীল মানেই বাংলার ঘরে মিষ্টি ছেলে নিখিল। আর নিখিল ও কৃষ্ণকলির সেটে সকলের কাছে আআদর খেয়ে প্রথম আইবুড়োভাত খেয়ে নিল। তৃণাও নিজের মামার বাড়িতে মামা মামি আর দিদিমার ভালোবাসায় রান্না করা আইবুড়োভাত খেলেন। দুজনেই নিজেদের আইবুড়োভাত খাওয়ার সময় বাঙালি সাজে সেজেছিলেন।

বিয়ের ২৫ দিনের মাথায় ধুমধাম করে কলকাতার আভিজাত্য এক জায়গায় নিজেদের এনগেজমেন্ট সারলেন। টেলি তারকা হলেও বলিউডের স্টারদের মতো বাংলাতেও কম জনপ্রিয় নন এই তাড়কা। নীল এ দিন হবু স্ত্রী-কে দারুণ এক চমক দিয়েছিলেন। নীল তৃণাকে যে হীরের আংটি পড়িয়েছিলেন সেই আংটি উড়ে এল নীল আকাশ থেকে। বেলুনে বাঁধা ড্রোনে করে আকাশ থেকে নেমে আসে আংটি। সেই আংটি একে অপরকে পরিয়ে দেন দুজনকে। এরপর তৃণাকে ইমপ্রেস করার জন্য সুন্দর গানে নাচলেন। তৃণাও বহু গানে দুর্দান্ত গানে বাগদানের অনুষ্ঠানের পাশাপাশি অসাধারণ সুন্দর একটি কেকও  কাটেন দম্পতি। এই দিন নীল তৃণার টলিপাড়ার বহু বন্ধুরা উপস্থিত ছিলেন।

এরপর শুরু হয় সঙ্গীত অনুষ্ঠান। আর এই সংগীতের অনু্ষ্ঠানের জন্য নীল রঙের পোশাকে সাজলেন হবু বর-কনে। নীল রঙের লেহেঙ্গা, এবং কমলা চোলিতে পাওয়া গেল তৃণাকে। নিখিল সেজেছিলেন নীল রঙের বন্ধগলা আর সাদা চুড়িদারে। এই দিন বিভিন্ন গানে চুটিয়ে পারফর্ম করলেন এই জুটি। আবার এখনকার ট্রেন্ডিং মিউজিক টুম্পা গানে তুমুল নাচলেন নীল তৃণার বন্ধুরা। এছাড়া আরো গানে নাচলেন।

এখানেই শেষ নয়। তৃণা আর নীল নিজের রিল ভিডিয়োর জন্য বেশ ভালোই খ্যাত নিজের ইন্সটাগ্রাম প্রোফাইলে। বিয়ের অনুষ্ঠান সবে শুরু এখনো অনেক কিছু বাকি। এরই মধ্যে শুরু হয়ে গিয়েছে প্রিওয়েডিং ফটোশুট। এসবের মাঝে নীল তৃণার রোম্যান্স একটু ও কমেনি। বরং বেড়ে গিয়েছে। নতুন গানে রিল ভিডিও করলেন তৃণা। একনজরে দেখে নেওয়া যাক। তৃণা একটি লাল সুন্দর ডিজাইনার শাড়ি সাথে সাদা ব্লাউজ আর গলায় হীরের গহনা আর কানের দুল, খোলা চুল আর নীল ও সামঞ্জস্য রেখে লাল শেরওয়ানি পরিহিত। তৃণা প্রদীপ জ্বালাতে ব্যস্ত আর নীল গেয়ে উঠলো আদুরে দিন। নীল ও গান গাইতে গাইতে তৃণাকে প্রদীপ জ্বালাতে সাহায্য করলো। নিমেষে ভাইরাল এই রিল ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Trina Saha (@trinasaha21)

Related Articles

WordPress database error: [Disk full (/tmp/#sql-temptable-246-1a3383-99d1.MAI); waiting for someone to free some space... (errno: 28 "No space left on device")]
SELECT wp_posts.* FROM wp_posts LEFT JOIN wp_term_relationships ON (wp_posts.ID = wp_term_relationships.object_id) WHERE 1=1 AND ( wp_term_relationships.term_taxonomy_id IN (774) ) AND wp_posts.post_type = 'nav_menu_item' AND ((wp_posts.post_status = 'publish')) GROUP BY wp_posts.ID ORDER BY wp_posts.menu_order ASC