whatsapp channel

তৈমুরের পাক্কা প্রতিদ্বন্দ্বী হিসেবে জন্ম নিল বিরাট-অনুষ্কার সন্তান, মন্তব্য শর্মিলা ঠাকুরের

একবার বউমা করিনার সঙ্গে খোলামেলা আড্ডা দেন স্টাইলিশ অ্যান্ড গ্ল্যামারাস শাশুড়ি মা শর্মিলা ঠাকুর। বউমা একটা রেডিয়ো চ্যাট শো সঞ্চালনা করেন, নাম - What Women Want। এই অনুষ্ঠানেই এসেছিলেন শর্মিলা…

Avatar

HoopHaap Digital Media

একবার বউমা করিনার সঙ্গে খোলামেলা আড্ডা দেন স্টাইলিশ অ্যান্ড গ্ল্যামারাস শাশুড়ি মা শর্মিলা ঠাকুর। বউমা একটা রেডিয়ো চ্যাট শো সঞ্চালনা করেন, নাম – What Women Want। এই অনুষ্ঠানেই এসেছিলেন শর্মিলা ঠাকুর। সেই অনুষ্ঠানে এসে নিজের স্ট্রাগলের কথা বলছিলেন টাইগার পত্নী শর্মিলা। কিন্তু আচমকা কথার পরিবর্তন হয়। বিষয় গিয়ে পৌঁছায় তৈমুরের জনপ্রিয়তা নিয়ে। কারণ জন্মলগ্ন থেকেই তৈমুর স্টার কিড। তাঁকে এক পলক দেখার জন্য পাপরাজিৎরা গেটের সামনেই অপেক্ষা করেন ঘন্টার পর ঘন্টা। তাই তৈমুরের জনপ্রিয়তা প্রসঙ্গে মিষ্টি ঠাকুমা আলটপকা মন্তব্য করে বসেন ওই চ্যাট শোতে। সেদিন শর্মিলার কথা অনুযায়ী তৈমুরের পাক্কা প্রতিদ্বন্দ্বী নাকি বিরুষ্কার সন্তান হতে পারে। হ্যাঁ, সেই আড্ডায় শর্মিলা ঠাকুর বলেছিলেন, বিরাট কোহালি আর অনুষ্কা শর্মার সন্তান হলেই আর পাপারাৎজিদের জ্বালাতন সহ্য করতে হবে না তৈমুরকে।

এবারে সেই শুভক্ষণ চলেই এল। ১১ ই জানুয়ারি ২০২১ এ ক্যাপ্টেন বিরাট ও গ্ল্যামারাস অভিনেত্রী অনুষ্কার ঘর আলো করে আসে ফুটফুটে কন্যা সন্তান। মেয়ে সন্তান মানেই সে লক্ষ্মী। তাই বিনোদন জগতে যেমন ভবিষ্যতের লক্ষ্মী এল তেমনই এক বাবার ঘরে তাঁর গৃহ লক্ষ্মী এল। এদিন বিরাট তাঁর বিশাল আনন্দকে জারি রেখে সোশ্যাল মিডিয়ায় সকলের উদ্দেশ্যে লেখেন, “খুব আনন্দের সঙ্গে জানাচ্ছি, আমাদের কন্যাসন্তান হয়েছে। আপনাদের ভালবাসা ও মঙ্গলকামনার জন্য মন থেকে ধন্যবাদ জানাচ্ছি। অনুষ্কা ও আমাদের কন্যা ভাল আছে। আমরা দু’জনেই খুব সৌভাগ্যবান যে জীবনের এই অধ্যায় আমাদের দেখার সুযোগ হল। আপনারা নিশ্চয়ই বুঝবেন, এই সময় আমাদের কিছুটা ব্যক্তিগত পরিসর জরুরি। তাই সকলের কাছে এ ব্যাপারে সহযোগিতা চাইছি।”

শুভেচ্ছা বার্তায় ভরে উঠেছে বিরুষ্কার সোশ্যাল মিডিয়ার হ্যান্ডেল। এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও টুইট করে শুভেচ্ছা জানান বিরুষ্কাকে। এছাড়াও পুরো ক্রিকেট মহল তাঁদের ভালোবাসা আর শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছে সোশ্যাল মিডিয়ার ওয়াল। অবশ্য এখনও শর্মিলা ঠাকুরের শুভেচ্ছা বার্তা এসে পৌঁছায়নি ট্যুইট বা ইন্সটাগ্রামের দেওয়ালে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media