whatsapp channel
BollywoodHoop Plus

Janhvi Kapoor: লাল রঙের পোশাকে স্পষ্ট শরীরের প্রতিটি ভাঁজ, নজর কাড়লেন জাহ্নবী

জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) নিজস্ব পরিচয়ে স্বতন্ত্র। তিনি নিজের স্টাইল স্টেটমেন্ট নিয়েও যথেষ্ট পরীক্ষা-নিরীক্ষা করেন। সব ধরনের পোশাকেই তিনি সাবলীল। তবুও বিভিন্ন কারণে শ্রীদেবী (Sridevi)-র সাথে জাহ্নবীর তুলনা চলেই। কিন্তু মা তাঁকে এই বিষয়ে অনেক আগেই সতর্ক করেছিলেন বলে জানিয়েছেন জাহ্নবী। সোশ্যাল মিডিয়াতেও জাহ্নবী যথেষ্ট অ্যাকটিভ। নিত্যনতুন ফটোশুট ও ইন্সটাগ্রাম রিল শেয়ার করেন তিনি। সম্প্রতি জাহ্নবী ইন্সটাগ্রামে শেয়ার করলেন তাঁর নতুন ফটোশুটের ঝলক।

জাহ্নবীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে লাল রঙের ল্যাটেক্স ড্রেস। ড্রেসটি ফুলস্লিভ। বডিকন ড্রেসের নেকলাইন যথেষ্ট হাই। ড্রেস জুড়ে কোনো কারুকার্য নেই। এই ড্রেসের সাথে জাহ্নবীর মেকআপ যথেষ্ট হালকা। ন্যুড শেডের আইশ‍্যাডো ও কালো আইলাইনারের ব্যবহার রয়েছে তাঁর দুই চোখে। ঠোঁট রাঙানো পিঙ্ক শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা ব্লাশারের ব্যবহার। ছবিগুলির ব্যাকগ্রাউন্ড লাল রঙের। জাহ্নবীর সারা পোশাকে ছড়িয়ে দেওয়া হয়েছিল জল। ভিজে চুলে এসেছে সদ্যস্নাতার লুক। ছবিগুলি দেখে অনেকের মনে পড়ে গিয়েছে কিম কার্দাশিয়াঁ (Kim Kardashiyan)-র কথা। তবে কিমের তুলনায় জাহ্নবীকে একটু বেশিই সুন্দর লাগছে। ছবিগুলি শেয়ার করে জাহ্নবী লিখেছেন ‘সিজন’স গ্রিটিংস’। জুড়েছেন গোলাপি রঙের হার্ট ইমোজি।

জাহ্নবীর ছবির কমেন্ট সেকশনে ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্র (Manish Malhotra) লাল রঙের হার্ট ইমোজি পোস্ট করে নিজের ভালোলাগার কথা জানিয়েছেন। বলিউডের লেটেস্ট সেনসেশন ওরহান অবত্রমণি (Orhan Awatramani) জাহ্নবীকে জানিয়েছেন শুভেচ্ছা। অনেকে অবশ্য জাহ্নবীর পোশাককে কটাক্ষ করে নাম দিয়েছেন ‘রেনকোট’।

আগামী দিনে জাহ্নবীকে দেখা যাবে হিন্দি ফিল্ম ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’-তে। এছাড়াও কোরাতলা শিবা (Koratala Shiva) পরিচালিত ফিল্ম ‘দেবারা’-র মাধ্যমে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে ইনিংস শুরু করতে চলেছেন জাহ্নবী। এই ফিল্মে তাঁর বিপরীতে রয়েছেন জুনিয়র এনটিআর (Jr. NTR)।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

whatsapp logo