Hoop PlusTollywood

Rachana Banerjee: লজ্জা পাবে ববি দেওল, মাথায় গ্লাস নিয়ে ‘জামাল কুদু’ গানে এইভাবে নাচলেন রচনা ব্যানার্জী

বাঙালির মহিলা মহলে তিনি থাকেন প্রতিটা সন্ধ্যেতে। টিভির পর্দায় সকলের প্রিয় দিদি তিনি। তিনি রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee)। একসময়ে তিনি ছিলেন টিনসেল দুনিয়ার হার্টথ্রব নায়িকা। একাধিক নায়কের সঙ্গে বেঁধেছেন পর্দার জুটি। বাংলা, হিন্দি এমনকি তামিল সহ একাধিক ভাষার ইন্ডাস্ট্রিতে কাজ করেছেন। আর একের পর এক ‘সুপারহিট’ ছবি উপহার দিয়েছেন ভক্তদের। তবে আজকাল তিনি সঞ্চালনায় খ্যাত। ‘দিদি নং-১’ রিয়েলিটি শো কমবেশি সকল বাঙালি মহিলাই পছন্দ করেন। তাই রচনা সকলের প্রিয় হয়েই রয়ে গেছেন।

তবে শুধু রিয়েলিটি শোয়ের পর্দা নয়, সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় অভিনেত্রী। সেটাই এখন তার একমাত্র ব্যক্তিগত মাধ্যম, যার মাধ্যমে তিনি ছুঁয়ে থাকেন ভক্তদের। নিজেকে সাবেকি হোক বা পাশ্চাত্য- নানা লুকে সাজিয়ে সেখানে ধরা দেন অভিনেত্রী। আবার বিদেশ বিভুঁইয়ে বেড়াতে গিয়েও সেখান থেকে ভক্তদের আপডেট দিয়ে থাকেন তিনি। তবে এসবের মাঝে নজর কাড়ে তার চিরহরিৎ যৌবন। বয়স চল্লিশ পেরোলেও এখনো একইভাবে যুবতি হয়ে আছেন অভিনেত্রী।

আর এবার নিজের চেনা ছন্দ থেকে বাইরে পা বাড়িয়ে যা করলেন অভিনেত্রী, তাতে মুগ্ধ তার অনুরাগীরা। কারণ এবার অভিনেত্রীকে দেখা গেল বিখ্যাত ‘জামাল কুদু’ গানে ববি দেওলের স্টাইলে নাচ করে ভাইরাল হলেন তিনি। এই রিল ভিডিও আগুনের মতো ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। ভিডিওতে কালো পোশাক পরে মাথায় কাগজের গ্লাস নিয়ে মজার ছলে জামাল কুদু নাচ করলেন তিনি। তাই এই নাচ মন জয় করেছে তার ভক্তদের।

উল্লেখ্য, এই জামাল কুদু গানটি কয়েকদিন আগেই ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। ‘অ্যানিমেল’ ছবিতে এই গানে অভিনেতা ববি দেওলকে এই গানে নাচ যেন মনে ঢুকে গেছে গোটা দেশবাসীর। ছবিতে সমবেত কণ্ঠে গানটি গেয়েছেন সৌনিক, হর্ষিতা, কীর্তনা, ভাগদেবী, মেঘনা নাইডু, সাবিনা, ঐশ্বর্যা দাসারি অভীক্ষা এবং শেহনাজ। ইরানের পরম্পরাগত সুরের সঙ্গে ছবির ভার্সনটিতে যুক্ত হয়েছে সাম্প্রতিক সময়ের রিদম। সব মিলিয়ে এটি হয়ে উঠেছে এক উৎসবের উদ্‌যাপন-সঙ্গীত।

Related Articles