whatsapp channel
Hoop PlusTollywood

বছরের শেষ লগ্নেই প্রিয়জনকে হারানোর কষ্ট, ভেঙে পড়লেন সায়ন্তিকা

পুরনো বছর শেষ হয়ে নতুন বছরে পা রেখেছেন সকলে। বছরের শেষ আর নতুন বছর শুরুর আনন্দে মাতোয়ারা সবাই। কমবেশি সকলেই ব্যস্ত ছুটির আমেজ নিতে। কিন্তু সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের (Sayantika Banerjee) সময়টা খারাপ যাচ্ছে বেশ। নতুন বছর শুরু হওয়ার আগেই জীবনে বড় দুর্যোগ নেমে এল তাঁর। নিজের প্রিয়জনকে হারালেন সায়ন্তিকা। সোশ্যাল মিডিয়ায় সেই খারাপ খবর শেয়ার করেছেন অভিনেত্রী। নিজের প্রিয়জনকে হারালেন সায়ন্তিকা। সোশ্যাল মিডিয়ায় সেই খারাপ খবর শেয়ার করেছেন অভিনেত্রী।

বছরের শেষ লগ্নে যখন সকলে আনন্দ, মজার শেষ ভাগ টুকু চেটেপুটে নিতে ব্যস্ত তখনি সায়ন্তিকার মন খারাপ। নিজের প্রিয়জনকে হারিয়ে ভেঙে পড়েছেন তিনি। প্রিয় পোষ্যকে হারিয়েছেন টলিউড অভিনেত্রী। একটি পাগ ছিল সায়ন্তিকার, নাম ফিনি। গত ২৯ ডিসেম্বর বছরের ঠিক শেষ লগ্নেই নিজের প্রিয় পোষ্যকে হারান সায়ন্তিকা। রীতিমতো বিমর্ষ হয়ে পড়েছেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় পোষ্যের মৃত্যু সংবাদ দিয়ে একটি বড়সড় পোস্ট করেছেন সায়ন্তিকা। পোষ্য পাগ ফিনির সঙ্গে কয়েকটি আদুরে ছবি শেয়ার করেছেন তিনি। সঙ্গে লিখেছেন, ‘২৯.১২.২৩, ফিনি, স্বর্গে হারিয়ে গেল’। অপল একটি পোস্টে সায়ন্তিকা লিখেছেন, ‘ফিনি, তুমি একজন দেবদূত ছিলে। আমাদের কখনও কোনো সমস্যায় ফেলোনি। এমনকি যেদিন তুমি চলে গেলে সেদিনও না। তুমি চিরদিন আমাদের, বিশেষ করে বাবা মায়ের স্মৃতিতে থাকবে।

তিনি আরো লিখেছেন, ‘তুমি চলে যাওয়ার পরে যে শূন্যতা তৈরি হয়েছে সেটার সঙ্গে এখনো অভ্যস্ত হয়ে ওঠার লড়াই চালাচ্ছেন তিনি। তবে আমি নিশ্চিত তারা তাড়াতাড়িই শান্ত হয়ে যাবেন। কারণ কথাতেই রয়েছে, দ্য শো মাস্ট গো অন’। বছরের শেষ দিনে প্রয়াত পোষ্যের জন্য মনের সবটুকু ভালোবাসা উজাড় করে দিয়েছেন সায়ন্তিকা। টলিউড ইন্ডাস্ট্রির সহকর্মীরাও সহমর্মিতা জানিয়েছেন সায়ন্তিকাকে। প্রসঙ্গত, এক সময় টলিউডের যথেষ্ট জনপ্রিয় অভিনেত্রী হলেও এখন আর তেমন ছবিতে দেখা যায় না তাঁকে। তবে সম্প্রতি বাংলাদেশের একটি ছবিতে কাজ করেছেন সায়ন্তিকা।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই