BollywoodHoop Plus

Janhvi Kapoor: প্রথম প্রেমেই ঠোক্কর! ঈশানকে ভুলে কাকে মন দিলেন জাহ্নবী

সিনেমা হোক বা সিরিয়াল, একসঙ্গে কাজ করতে করতে অভিনেতা অভিনেত্রীদের মধ্যে রসায়ন অন্য দিকে মোড় নেওয়ার উদাহরণ প্রচুর পাওয়া যায়। টলিউড থেকে বলিউড, এমন প্রচুর গল্প শোনা গিয়েছে। বলিউডের বর্তমান তরুণ প্রজন্মের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী জাহ্নবী কাপুরও (Janhvi Kapoor) প্রেমে পড়েছিলেন নিজের সহ অভিনেতা ঈশান খট্টরের (Ishaan Khatter)। তাও আবার প্রথম ছবি ‘ধড়ক’এই। কিন্তু বেশিদিন টেকেনি এই সম্পর্ক। খুব তাড়াতাড়িই পথ আলাদা হয়ে যায় তাঁদের।

প্রয়াত সুপারস্টার নায়িকা শ্রীদেবী এবং প্রযোজক বনি কাপুরের বড় মেয়ে জাহ্নবী। ২০১৮ সালে ধর্মা প্রোডাকশনের ছবি ‘ধড়ক’ এর হাত ধরে বলিউডে পা রাখেন তিনি। মা শ্রীদেবী দেখে যেতে পারেননি মেয়ের ডেবিউ। প্রয়াত মায়ের আশীর্বাদ সঙ্গে নিয়েই অভিনয়ের কেরিয়ার শুরু করেছিলেন জাহ্নবী। বিপরীতে ছিলেন ঈশান খট্টর। তিনিও একজন তারকা সন্তান। শাহিদ কাপুরের সৎ ভাই ঈশানের সেটাও ছিল প্রথম ছবি।

ধড়ক বক্স অফিসে তেমন ব্যবসা করতে না পারলেও জাহ্নবী এবং ঈশানের সম্পর্কের চর্চা ডানা মেলেছিল বলিউডের আকাশে। না, নিজেদের সম্পর্কের কথা কখনোই প্রকাশ্যে আনেননি তাঁরা। কিন্তু বিষয়টি লুকিয়েও রাখা যায়নি। সেই সম্পর্ক ভেঙেছে বেশ কয়েক বছর হয়ে গেল। সম্প্রতি কফি উইথ করণ শো তে এসে জাহ্নবী বলেন, কোনো অভিনেতার সঙ্গে সম্পর্ক তৈরি করতে রাজি নন তিনি। এতে নাকি তিনি মানসিক অশান্তিতে ভোগেন।

জাহ্নবী বলেন, তাঁদের পেশায় আত্মসম্মানের গুরুত্ব খুব বেশি। নিজেদের নিয়েই তাঁরা এমন ব্যস্ত হয়ে পড়েন যে অন্যের কথা ভাবার আর সময় থাকে না। অভিনেতাদের সঙ্গে সম্পর্কে জড়ালে এক অদ্ভূত প্রতিযোগিতা শুরু হয়। অভিনেত্রী স্পষ্ট বলেন, তিনি এমন কারোর সঙ্গে থাকতে চান না যাকে নিয়ে তিনি হীনম্মন্যতায় ভুগবেন। ঈশানের সঙ্গে সম্পর্ক ভাঙার পরেও একাধিক অভিনেতার সঙ্গে নাম জড়িয়েছিল জাহ্নবীর। শোনা যাচ্ছে, বর্তমানে শিখর পাহাড়িয়ার সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

Related Articles