GossipHoop Plus

Anupam Roy: পরপর বিয়ে ভাঙার যন্ত্রণা, অনুপমের প্রথম স্ত্রীর পরিচয় জানলে চমকে যাবেন!

পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) এবং পিয়া চক্রবর্তীর (Piya Chakraborty) বিয়ে বাসি হয়ে গেলেও সোশ্যাল মিডিয়ায় অনুপম রায়কে (Anupam Roy) নিয়ে চর্চা অব্যাহত। পরম পিয়ার বিয়ের পর থেকেই অনুপমের নতুন পুরনো গানগুলি নিয়ে নতুন করে শুরু হয়েছে আলোচনা। বছর দুয়েক আগে অনুপম এবং পিয়ার বিবাহ বিচ্ছেদের পর এবার পরমব্রতর সঙ্গে তাঁর বিয়ের খবরে শোরগোল পড়ে যায় নেট পাড়ায়। পরম পিয়াকে সমালোচনার পাশাপাশি অনেকেই সমবেদনা জানাতে শুরু করেন গায়ককে। অনুপম অবশ্য প্রথম থেকেই দাবি করেছেন, এই বিষয়টি নিয়ে তিনি কিছু জানেন না এবং এর মধ্যে থাকতেও চান না।

তবে অনেকেই যেটা জানে না সেটা হল, অনুপমের কিন্তু এই প্রথম বিয়ে ভাঙল না। এর আগেও বিবাহ বিচ্ছেদের সম্মুখীন হয়েছিলেন তিনি। আগেও একবার বিয়ে করেছিলেন গায়ক। পিয়া আসলে তাঁর দ্বিতীয় স্ত্রী। তবে তাঁর দ্বিতীয় বিয়ের মতো প্রথম বিয়ে নিয়ে তেমন আলোচনা হয় না। অনেকে জানেই না যে গায়কের আদৌ এক স্ত্রী ছিল আগে। কে ছিলেন অনুপমের প্রথম স্ত্রী? কীভাবেই বা আলাপ হয় তাঁদের?

তিনি যখন প্রথম বিয়ে করেন তখন তাঁর নাম কেউই জানত না। তখনও জনপ্রিয় হয়ে ওঠেননি অনুপম। যাদবপুরে ইঞ্জিনিয়ারিং পড়ার সময়ে সহপাঠীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল অনুপমের। তাঁকেই বিয়ে করে বেঙ্গালুরুতে সংসার পেতেছিলেন তিনি। কিন্তু ভেঙে যায় সেই বিয়ে। অনুপমের প্রথম স্ত্রীর নাম বা তাঁদের বিচ্ছেদের কারণ কখনোই প্রকাশ পায়নি। এরপরেই নিজের লেখা গানের দৌলতে খ্যাতি অনুপমের। আলাপ হয় পিয়ার সঙ্গে। অতঃপর প্রেম এবং বিয়ে। কিন্তু সেই সংসারও ভাঙে ২০২১ সালে।

গত বছর ২৭ নভেম্বর সইসাবুদ করে বিয়ে করেন পরমব্রত এবং পিয়া। সংসার ভাঙলেও এখনো পিয়াকে ইনস্টাগ্রামে ফলো করেন অনুপম। প্রাক্তন স্বামীকে ফলো করেন পিয়াও। যদিও অনুপম জানিয়েছিলেন, এই বিয়ের ব্যাপারে তিনি কিছু জানতেন না। স্বাভাবিক ভাবেই বিয়েতে আমন্ত্রিতও ছিলেন না তিনি। তবে পেশাগত দিক দিয়ে সব সম্পর্কই ঠিক রয়েছে। আগামীতে সৃজিত মুখার্জী পরিচালিত পরমব্রত অভিনীত ছবিতে সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন অনুপম।

 

View this post on Instagram

 

A post shared by Anupam Roy (@aroyfloyd)

Related Articles