Hoop VideoHoop Viral

Web Series: টাকার বিনিময়ে হোটেল রুমে কুকর্মে মত্ত যুবক যুবতী, ছোটদের সামনে ভুলেও দেখবেন না

সারা দিনের কর্মব্যস্ততার মাঝে মন চাঙ্গা রাখতে বিনোদনের প্রয়োজন হয় সকলেরই। তবে বর্তমানে ইঁদুর দৌড়ের মধ্যে প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমা দেখার সুযোগ সকলের হয়ে ওঠে না। তাই আমজনতার সুবিধার কথা ভেবেই ডিজিটাল বিনোদনের আগমন। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলির আকাশছোঁয়া জনপ্রিয়তা দেখে বেশ কিছু OTT প্ল্যাটফর্ম (OTT Platform) লঞ্চ হয়েছে, যেখানে ঢুঁ মারলেই হাতে পাওয়া যাবে রগরগে রোম্যান্সে ভরা ওয়েব সিরিজ (Web Series)। একান্তে সময় কাটানোর জন্য বহু হটকে গল্পের সিরিজ উপলব্ধ রয়েছে এই সমস্ত প্ল্যাটফর্মগুলিতে।

করোনার সময় থেকেই ওয়েব সিরিজের (Web Series) জনপ্রিয়তা বাড়তে শুরু করে দর্শক মহলে। OTT প্ল্যাটফর্মের সংখ্যাও বেড়েছে তারপর থেকেই। প্রথম সারির বেশ কিছু OTT প্ল্যাটফর্মের পাশাপাশি আরো প্রচুর প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে যেখানে বিভিন্ন ধরণের গল্প দেখতে পাওয়া যায়। এমনি কিছু প্ল্যাটফর্ম হল Voovi, ULLU, KOOKU, প্রাইম শট, MX player। এই OTT প্ল্যাটফর্ম গুলি ইতিমধ্যেই ভালো নাম করেছে দর্শক মহলে। এই সমস্ত প্ল্যাটফর্মগুলিতে কোনো ওয়েব সিরিজ আসা মানেই তা মুহূর্তে ভাইরাল হয়ে যায়।

ওয়েব সিরিজের প্রতি মানুষের এত আগ্রহের কারণ অনেক। একটাই প্ল্যাটফর্মে একাধিক ঘরানার সিরিজ পেয়ে যাওয়ায় নিজের মুঠোফোন বা ল্যাপটপে ওয়েব সিরিজ দেখতে বেশি পছন্দ করেন মানুষ। আসলে এই প্ল্যাটফর্মগুলিতে একটি নির্দিষ্ট অঙ্কের সাবস্ক্রিপশন ফি জমা করলেই বিভিন্ন ভাষার ওয়েব সিরিজ থেকে সিনেমা, সিরিয়াল সবকিছুই চলে আসে হাতের মুঠোয়। উপরন্তু নিষিদ্ধ গল্পের হাতছানি দেওয়া ইরোটিক সিরিজ চাইলে সেগুলিও উপলব্ধ রয়েছে এখানেই। তাই পাল্লা দিয়ে বেড়ে চলেছে OTT প্ল্যাটফর্মের চাহিদা।

সম্প্রতি ‘বিজলি’ নামে একটি অ্যাডাল্ট অ্যাপে মুক্তি পেয়েছে নতুন ওয়েব সিরিজ ‘আচাকো মাচাকো’। টিজার থেকে জানা যায়, অ্যাডাল্ট পেশার সঙ্গে যুক্ত এক যুবতী একজন পুরুষকে ডেকে পাঠায় হোটেল রুমে। টাকার বিনিময়ে উদ্দাম রোম্যান্সে মগ্ন হয় তারা। এরপর আবারো অন্য জায়গায় বুকিং নেয় ওই যুবতী। মাত্র কয়েক দিন আগে মুক্তিপ্রাপ্ত টিজারটি ইতিমধ্যেই বহু মানুষের কাছে পৌঁছে গিয়েছে। সাবস্ক্রিপশন নিয়েই এই নতুন ওয়েব সিরিজটি দেখতে পারবেন নেটিজেনরা।

Related Articles