Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Web Series: প্রতি মিনিটে বেডরুমের দৃশ্য, শীতের রাতে মজা নিতে দেখুন এই ওয়েব সিরিজ

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Follow
Advertisements

দিন প্রতিদিন মানুষের কাছে বিনোদন জগতের চেহারাটা বদলে যাচ্ছে। গত পাঁচ বছর আগে অব্দি মানুষের কাছে মাধ্যমের অপর নাম ছিল সংবাদপত্র, টেলিভিশন ও রুপোলি পর্দা। কিন্তু বর্তমানে এসবকে ছাপিয়ে গেছে ডিজিট্যাল মাধ্যম। এখন মোটামুটি সব বয়সের মানুষই মোবাইল নির্ভর হয়ে পড়ছেন। তাই এখন বিনোদন ও মনোরঞ্জনের অন্যতম যন্ত্র ‘মোবাইল’ মানুষের কাছে সর্বেসর্বা হয়ে উঠেছে। আর এই ভ্রাম্যমান যুগে চলচ্চিত্রের থেকে বৃদ্ধি পাচ্ছে ওয়েবসিরিজের জনপ্রিয়তা।

ওয়েবসিরিজের জন্য বর্তমানে একাধিক ওটিটি প্ল্যাটফর্ম উপলব্ধ অন্তর্জালিক মাধ্যমে। এখানে মোটামুটি সমস্ত বয়সের দর্শকদের জন্য কন্টেন্ট তৈরি করা হয়। তবে যেখানেই নিষিদ্ধতা সেখানেই মানুষের আগ্রহ বেশি – এই দর্শনকে কাজে লাগিয়েই বর্তমানে জনপ্রিয়তা লাভ করেছে বেশ কিছু হিন্দি ওটিটি প্ল্যাটফর্ম। যার মধ্যে অন্যতম হল – উল্লু, এমএক্স অনলাইন, কোকু প্রভৃতি। সেখানে নিষিদ্ধতাকে ব্যবহার করেই ওয়েব কনটেন্ট তৈরি করা হয়, যেগুলি গোপনে খুবই জনপ্রিয় সমস্ত বয়সের দর্শকদের কাছে।

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now

সম্প্রতি ‘হান্ট সিনেমা’ নামের ওটিটি প্ল্যাটফর্ম থেকে এমনই একটি সিরিজ মুক্তি পেয়েছে, যা আপনাকে দেখতে হবে একা। ‘অ্যাঞ্জেল অ্যাপার্টমেন্ট’ সিরিজটি ব্যাপকভাবে জনপ্রিয়তা লাভ করেছে প্রাপ্তবয়স্ক দর্শকদের মধ্যে। বিভিন্ন সাহসী দৃশ্য দিয়ে তৈরি এই সিরিজের ট্রেলার প্রকাশ পেয়েছে ইউটিউবে। সেটি ইতিমধ্যে লক্ষাধিক দর্শক দেখে ফেলেছেন। এই সিরিজের গল্প শুরু হয় এক অবিবাহিত মহিলাকে ঘিরে, যে টাকা নিয়ে শরীরের খেলা দেখায়। কিন্তু সে নিজের কাজ থেকেই শুরু করে ব্ল্যাকমেইল। এরপরই গল্পে আসে টুইস্ট, যার মাধ্যমে সিরিজের ক্লাইম্যাক্স টানা হয়।

এই সিরিজে রয়েছে একাধিক ঘনিষ্ঠ দৃশ্যে। গরমাগরম বেডসিন দিয়ে সাজানো হয়েছে সিরিজের প্রতিটি এপিসোড। সেই কারণেই কমবয়সী দর্শকদের মধ্যে ব্যাপকভাবে জনপ্রিয়তা পেয়েছে এই সাহসী ওয়েবসিরিজ। এই সিরিজে দেখা গেছে অনেক উদীয়মান কলাকুশলীদের। তাই আপনি প্রাপ্তবয়স্ক হলে ‘হান্ট সিনেমা’-এর সাবস্ক্রিপশন নিয়ে এই সিরিজটি দেখতে পারবেন।

Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরে...