Bengali SerialHoop Plus

Debadrita Basu: নতুন বিয়ে হতেই ভোল বদলে গেল ‘নীলু’র, শাড়ি ছেড়ে হট অবতারে ঘুম ওড়ালেন দেবাদৃতা

তাঁর অনেক নাম। কখনো জয়ী, কখনো আবার আলো রূপে ধরা দিয়েছেন তিনি। তবে এখন দর্শক তাঁকে দেখছে নীলু ওরফে নীলাঞ্জনা রূপে। বুঝতেই পারছেন কথা হচ্ছে অভিনেত্রী দেবাদৃতা বসুর (Debadrita Basu) ব্যাপারে। থিয়েটারের মঞ্চে অভিনয় শুরু করার পর জি বাংলার ‘জয়ী’ ধারাবাহিকের হাত ধরে ছোটপর্দায় পা রাখেন তিনি। গ্রামের মেয়ের ফুটবলার হওয়ার স্বপ্ন নিয়ে তৈরি সিরিয়ালটি প্রথম বারেই দেবাদৃতাকে লাইমলাইটে নিয়ে আসে। আর ফিরে তাকাতে হয়নি তাঁকে।

বেশ কয়েক বছর পর আবারো ‘আলো ছায়া’ সিরিয়ালে আলো চরিত্রে দর্শকদের মন জয় করেন তিনি। হিট হয়েছিল সেই ধারাবাহিকটিও। তবে চ্যানেল বদলে ‘শ্রীকৃষ্ণ ভক্ত মীরা’ এবং তারপর ‘আলোর ঠিকানা’তে অভিনয় করলেও ওই দুটি ধারাবাহিক তেমন ভাবে দাগ কাটতে পারেনি দর্শক মনে। বছর দুয়েক পর আবারো দেবাদৃতা ফিরেছেন নিজের পুরনো চ্যানেল জি বাংলায়। নতুন সিরিয়াল ‘মিঠিঝোরা’তে দেখা যাচ্ছে তাঁকে। টিআরপি তেমন না উঠলেও দেবাদৃতার অভিনয় বেশ প্রশংসা করছেন দর্শকরা।

শুধু টিভির পর্দাতেই নয়, সোশ্যাল মিডিয়াতেও দেবাদৃতার ফ্যান ফলোয়িং বেশ নজরকাড়া। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার সংখ্যা ৩ লক্ষেরও বেশি। ব্যক্তিগত এবং পেশাগত জীবন বেশ ব্যালেন্স করে চলেন তিনি। তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে উঁকি দিলেই দেখা যাবে প্রচুর ফটোশুটের ছবি, আবার রয়েছে পরিবারের সদস্যদের সঙ্গে রিল ভিডিও-ও। সম্প্রতি দেবাদৃতার একটি ছবি বেশ নজর কেড়েছে নেটিজেনদের। কালো লেদার জ্যাকেট এবং স্টিলেটো পরে পোজ দিয়েছেন দেবাদৃতা। সাদা কালো ছবিতে উপচে পড়ছে বোল্ডনেস। নেটিজেনরা মুগ্ধ দেবাদৃতার ছবি দেখে। হৃদয়ের ইমোজিতে ভরেছে কমেন্ট বক্স।

প্রসঙ্গত, এই মুহূর্তে পেশাগত জীবনের পাশাপাশি দেবাদৃতার ব্যক্তিগত জীবনও চর্চায় রয়েছে। নতুন সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী। অভিনেতা রাহুল দেব বোসের সঙ্গে তাঁর প্রেমটা এখন ওপেন সিক্রেট। সোশ্যাল মিডিয়াতেও দুজনের অনেক ছবি রয়েছে। যুগলে ছবি শেয়ার করে নতুন বছরের শুভেচ্ছাও জানিয়েছিলেন তাঁরা।

Related Articles