whatsapp channel
BollywoodHoop Plus

পরনে ফিনফিনে সাদা পোশাক, হট শরীরচর্চার ছবিতে নেটদুনিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী জ্যাকলিন

জ্যাকলিন ফার্নান্ডেজ। এই নাম শুনলেই সকলের চোখের সামনে ভেসে ওঠে এক লাস্যময়ী হাসির মিষ্টি মেয়ে। বলিউড অভিনেত্রী জ্যাকলিন জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন। ২০০৯ সালে ‘আলাদীন’ সিনেমা দিয়ে বলিউডে পা রাখেন। এরপর ‘কিক’, ‘হাউসফুল’, ‘মার্ডার ২’ প্রমুখ সিনেমাতে অভিনয় করেছেন। বর্তমানে অভিনেত্রী  ছবি ‘ভুত পুলিশ’ এ কাজ করছেন। এই ছবিতে তাঁর সঙ্গে কাজ করছেন সইফ আলি খান, অর্জুন কপূর এবং ইয়ামি গৌতম। গত মাসে এই ছবির শ্যুট হয়েছে ধর্মশালায়। এ ছাড়াও তাঁকে দেখা যাবে অক্ষয় কুমার এবং পঙ্কজ ত্রিপাঠী অভিনীত কমেডি ছবি ‘ বচ্চন পান্ডে’-তে।

অভিনয় ছাড়া নিজের সমাজসেবামূলক কাজের জন্য লাইমলাইটে থাকেন এই সুন্দরী নায়িকা। গতবছর নবরাত্রি উপলক্ষে নিজের এক কর্মীকে দামী গাড়ি উপহার দিয়ে চমকে দিয়েছিলেন জ্যাকলিন। নিজের কর্মীর হাতে গাড়ির চাবি তুলে দিলেন নায়িকা আর সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে নিজেই ট্রাফিক পুলিশের জামা পড়ে নিজেই পুজো সারছিলেন। তারপর সেই গাড়ির চাবি হাতে তুলে দিলেন কর্মীর হাতে। নারকেল ভেঙে, লাড্ডু দিয়ে নতুন গাড়ির পুজো করেছিলেন জ্যাকলিন ফার্নান্ডেজ। ইন্টারনেটে সেই ফ্রেমবন্দি মুহূর্তই হু-হু করে ভাইরাল হয়ে যায়।

২০২১ সালের ক্যালেন্ডার শ্যুটে নজর কেড়েছেন অভিনেত্রী। ডাব্বু রতনানীর ক্যালেন্ডার ফোটোশ্যুটে এবার প্রথম জ্যাকলিন অংশগ্রহণ করেছিলেন। এই ফটোসেশানে অভিনেত্রী সাদা রঙের লেহেঙ্গা, সঙ্গে নীল রঙের পাখনা পরে অপ্সরা লুকে সকলকে চমকে দিয়েছেন অভিনেত্রী। শ্রীলঙ্কা সুন্দরীর নীল পরীর এই লুক বেশ সকলের ভালো লাগে।

অভিনেত্রী সবসময় নিজের সোশ্যাল মিডিয়াতে সক্রিয়। সম্প্রতি নিজের ফটোশুটের ছবিতে ঝড় তুলেছেন হট নায়িকা। এবার নায়িকা লাস্যময়ী বোল্ড রুপে নিজের ইন্সটাগ্রামে হাজির হলেন। নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে দিন দিন ফলোয়ার সংখ্যা বেড়েই চলেছে সেই আনন্দে অনুরাগীদের উদ্দেশ্যে হট অবতারে হাজির। সাদা টাইট ওয়ানপিস আর হাই হিল পড়ে নাচের প্রশিক্ষণ নিচ্ছেন অভিনেত্রী। খোলা চুলে আর উন্মুক্ত উরুতে আরো হট লাগছিল অভিনেত্রীকে। নিমেষে ভাইরাল এই হট ফটোশুট।

whatsapp logo