Hoop VideoHoop Viral

Web Series: ছোট্ট ট্রেলারেই মাত্রাছাড়া ঘনিষ্ঠতা, অন্তরঙ্গ দৃশ্যে ভরপুর এই সিরিজ কাড়বে রাতের ঘুম

সময়ের সঙ্গে সঙ্গে সবকিছুর বদল হবে সেটাই স্বাভাবিক। বিনোদনের ক্ষেত্রেও এসেছে বদল। আর এই পরিবর্তনের ক্ষেত্রে আকর্ষণের কেন্দ্রে রয়েছে ওয়েব সিরিজ (Web Series)। ডিজিটাল বিনোদনের ক্ষেত্রে ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন না এমন মানুষ এখন খুঁজে পাওয়া দুষ্কর। আসলে বিনোদনের প্রয়োজন রয়েছে সকলের জীবনেই। কর্মব্যস্ততার মাঝে সকলেই পছন্দ মতো বিনোদন খোঁজেন। এক্ষেত্রে বেশিরভাগ মানুষই এখন ওয়েব সিরিজের দিকে ঝুঁকছেন। একই সঙ্গে হরেক ধরণের কনটেন্ট উপলব্ধ হওয়ায় বিভিন্ন OTT প্ল্যাটফর্ম (OTT Platform) গুলির জনপ্রিয়তা বাড়ছে। সেই সঙ্গে নতুন নতুন প্ল্যাটফর্মও গজিয়ে উঠছে দর্শকদের চাহিদা মেনে।

বর্তমানে ওয়েব সিরিজে বোল্ড কনটেন্টের জনপ্রিয়তা বেশ বেড়েছে। মূলত করোনা কালের সময় থেকেই ডিজিটাল প্ল্যাটফর্মের প্রতি মানুষের নির্ভরযোগ্যতা এবং জনপ্রিয়তা বাড়তে শুরু করেছিল। OTT প্ল্যাটফর্মের সংখ্যাও বেড়েছে তারপর থেকেই। প্রথম সারির বেশ কিছু OTT প্ল্যাটফর্মের পাশাপাশি আরো প্রচুর প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে যেখানে বিভিন্ন ধরণের গল্প দেখতে পাওয়া যায়। প্রথম সারির প্ল্যাটফর্মে ইরোটিক সিরিজ তেমন না মিললেও কিছু বিশেষ প্ল্যাটফর্ম রয়েছে যেখানে এই ধরণের সিরিজ রয়েছে অঢেল।

বড়পর্দার সেন্সরের খবরদারিতে অতিষ্ঠ হয়ে দর্শকরা বিকল্প পথের সন্ধান ছিলেন। ওয়েব সিরিজ সেই বিকল্প হয়ে এসেছে দর্শকদের কাছে। ডিজিটাল বিনোদনে সেন্সরের কড়াকড়ি না থাকায় এখান মন খুলে রগরগে রোম্যান্সের স্বাদ নিতে পারেন দর্শকরা। অ্যাডাল্ট কনটেন্টের ভক্ত যারা, তাদের জন্য রয়েছে বিশেষ প্ল্যাটফর্ম। ULLU, KOOKU, প্রাইম শট, MX player (MX Player) এর মতো OTT প্ল্যাটফর্ম গুলিতে উঁকি দিলেই চোখে পড়বে এমন বহু বোল্ড কনটেন্ট।

অতি সম্প্রতি প্রাইম প্লে অ্যাপ প্ল্যাটফর্মে লঞ্চ হয়েছে নতুন ওয়েব সিরিজের ট্রেলার। নতুন ওয়েব সিরিজের নাম ‘শিল্পা কা শিকার’। মাত্র এক দিন আগেই আপলোড হয়েছে এই গরমাগরম ট্রেলারটি যা ইতিমধ্যেই পৌঁছে গিয়েছে ১৫ হাজার দর্শকের কাছে। শুধুমাত্র সাবস্ক্রিপশন নিয়েই উপভোগ করা যাবে এই নতুন ওয়েব সিরিজটি।

Related Articles