whatsapp channel
Hoop PlusRegional

Namrita Malla: অন্তর্বাসের ফাঁকে সুগভীর বিভাজিকা, রাতের ঘুম উধাও হওয়ার জোগাড় করলেন নম্রতা

সময়ের সঙ্গে পাল্লা দিয়ে বিনোদন জগতে আধুনিকতার ছোঁয়া লাগলেও আঞ্চলিক বিনোদন কখনোই নিজের জনপ্রিয়তা হারাবে না। বিশেষ করে বর্তমানে আঞ্চলিক বিনোদন নতুন করে মাথা তুলে দাঁড়িয়েছে। এর মধ্যে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি (Bhojpuri Film) বিশেষ খ্যাতি পেয়েছে। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে ভোজপুরি কনটেন্টের চাহিদা চোখে পড়ার মতো।

এখন বলিউড, দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির পাশাপাশি ভোজপুরি ইন্ডাস্ট্রিও মাথা তুলে দাঁড়াচ্ছে। দিনে দিনে দর্শক বাড়ছে ভোজপুরি সিনেমার (Bhojpuri Film)। পুরনো ভোজপুরি ছবির গানের ভিডিওগুলি নতুন করে ভাইরাল হওয়াতে আরো বেশি সংখ্যক দর্শকদের মধ্যে ছড়িয়ে যাচ্ছে। ভোজপুরি সিনেমার খ্যাতিও বাড়ছে পাল্লা দিয়ে। সেই সঙ্গে ভোজপুরি ইন্ডাস্ট্রির অভিনেতা অভিনেত্রীরাও জনপ্রিয়তার চূড়ায় উঠছে। তাঁদের লাস্য, বোল্ডনেস বলিউড নায়িকাদেরও ছাপিয়ে যাচ্ছে। এই ইন্ডাস্ট্রিরই অন্যতম জনপ্রিয় অভিনেত্রী নম্রতা মল্লা জেনিথ (Namrita Malla)।

ভোজপুরি ইন্ডাস্ট্রির অভিনেত্রী হলেও ফ্যাশন, স্টাইল স্টেটমেন্টে তিনি বলিউড অভিনেত্রীদেরও টেক্কা দেওয়ার ক্ষমতা রাখেন। সুপারহিট অভিনেতা খেসারি লাল যাদবের বিপরীতে ‘পারো’ ছবিতে অভিনয় করে লাইমলাইটে আসেন তিনি। অভিনয়ের সঙ্গে সঙ্গে একজন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার হিসেবেও খ্যাতি পেয়েছেন নম্রতা। সোশ্যাল মিডিয়ায় তাঁর শেয়ার করা বোল্ড ফটোশুটের ছবি পুরুষ অনুরাগীদের রাতের ঘুম কেড়ে নেওয়ার জোগাড় করে।

সম্প্রতি নম্রতার কয়েকটি ছবি রীতিমতো ঝড় তুলেছেন নেট পাড়ায়। নীল রঙের অন্তর্বাসে ধরা দিয়েছেন তিনি। গাঢ় নীল রঙের উপরে হলুদ সুতোর কাজ করা অন্তর্বাস পরেছেন অভিনেত্রী। তাঁর সঙ্গে কাঁধের উপর দিয়ে ছড়িয়ে দিয়েছেন নীল রঙের স্বচ্ছ কেপ। সঙ্গে কানে পরেছেন নীল রঙের হুপ ইয়াররিং। নাকে দুটি নাকছাবি পরেছেন নম্রতা। হাতে ব্রেসলেট পরেছেন তিনি। সঙ্গে মানানসই ন্যুড মেকআপ করেছেন নম্রতা। অন্তর্বাসের ফাঁকে তাঁর ভরন্ত যৌবন চোখে ধাঁধা লাগিয়ে দিয়েছে নেটিজেনদের। মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে ছবিগুলি। নেটিজেনরা তারিয়ে তারিয়ে উপভোগ করছেন নম্রতা মল্লার এই ছবিগুলি।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই