Hoop Life

Lottery Trick: এই গোপন ট্রিক জেনে কাটুন লটারির টিকিট, ভাগ্য খুলবে ৯৯% মানুষের

সময়ের সঙ্গে সমান্তরালে চলে আমাদের ভাগ্য। তাই সময় যেমন আচমকা বদলে যায়, সেভাবেই ভাগ্যের শিকে কার কখন ছিঁড়ে যায়, তা বলা মুশকিল। তার জন্য যেকোনো কিছুই কারণ হয়ে দাঁড়াতে পারে। সে কোনো লটারি পাওয়া হোক বা পুরানো সম্পত্তির হদিস পাওয়া হোক বা গুপ্তধন পাওয়ার মতো কোনো ঘটনা; ভাগ্য বদলের ক্ষেত্রে কারণের থেকেও গুরুত্বপূর্ণ হয় তার ফলাফল। কারণ আচমকা কোটিপতি হয়ে যাওয়ার পর কেউ ভাবেনা যে সে কেন বা কিভাবে কোটিপতি হয়েছে।

আর এবার আপনাদের এমন একটি উপায় বলবো যার মাধ্যমে একদিনে ধনী হয়ে যেতে পারবেন আপনি। কারণ হাতের কাছে থাকা লটারি টিকিটের মাধ্যমে ভাগ্যের বদল হতে পারে কয়েক ঘন্টায়। আর যেহেতু এক্ষেত্রে প্রতিদিন খেলা হয়ে থাকে, তাই বেশ কিছু বিয়ে মাথায় রেখে টিকিট কাটলেই কিন্তু লটারি জেতার সম্ভাবনা বেড়ে যায় কয়েকগুণ। একনজরে দেখে নিন সেই বিষয়গুলি, যা আপনার ভাগ্যের চাকা ঘুরিয়ে দিতে পারে এক মুহূর্তে।

সম্প্রতি, এমন ট্রিক অনুসরণ করে বিশ্বে সাড়া ফেলে দিয়েছেন ব্রিটেনের দুই ব্যক্তি। ম্যাঞ্চেস্টার বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক এবং গণিতজ্ঞ ডেভিড স্টিউয়ার্ট এবং ডেভিড কাশিং এই বিষয়ে কয়েকটি ট্রিক বাতলে দিয়েছেন। তাদের মতে, সাড়ে চার কোটি টিকিটের মধ্যে মাত্র ২৭ টি টিকিট কাটলেই লটারি জেতার সম্ভাবনা বেড়ে যায় কয়েকগুণ। এক্ষেত্রে ‘ফাইনাইট জিয়োমেট্রি’ নীতি প্রয়োগ করতে হবে। অর্থাৎ, ১ থেকে ৫৯ অবধি যেকোনো ৬ টি সংখ্যা বেছে নিয়ে টিকিট কাটতে হবে। তাহলেই জ্যাকপট হওয়ার সম্ভাবনা বেড়ে যায়।

এছাড়াও সবসময় লটারি টিকিট কাটার আগে আগের কয়েকদিনের ফলাফলের দিকে নজর দিন। এমনটা করে হিসেব করে লটারি টিকিট কাটা হলে পুরস্কার জেতার সম্ভাবনা বেড়ে যায়। পাশাপাশি, জ্যোতিশশাস্ত্রে প্রতি রাশির জাতকদের জন্য প্রতিদিন শুভ নম্বর প্রকাশ করা হয়। সেরকম নম্বর মিলিয়ে টিকিট কাটলেও শিকে ছিড়তে পারে ভাগ্যের। এছাড়াও সবসময় বড় দোকান থেকেই লটারি টিকিট কেন উচিত। কারণ সেখানে পুরস্কার পাওয়ার সম্ভাবনা যেমন বেশি থাকে, তেমনই পুরস্কার পাওয়ার পর নিঃসন্দেহে পুরো টাকা পাওয়া যায়।

Disclaimer: সবসময় এইসব উপায় মেনে চললে পুরস্কার নাও পাওয়া যেতে পারে। Hoophaap লটারি কাটার জন্য কাউকে অনুপ্রাণিতও করেনা।

Related Articles