whatsapp channel

Darshana Banik: ব্রালেটের ফাঁকে স্পষ্ট গোপনাঙ্গের সুগভীর ভাঁজ, বিয়ের পরেই হট লুকে ভাইরাল দর্শনা

গত বছরের শেষেই ধুমধাম করে বিয়ে সেরেছেন দর্শনা বণিক (Darshana Banik)। প্রেমিক সৌরভ দাসের (Saurav Das) গলায় দিয়েছেন মালা। সমস্ত নিন্দা সমালোচনাকে দূরে সরিয়ে রেখে একে অপরের সঙ্গে বাকি জীবনটা…

Nirajana Nag

Nirajana Nag

গত বছরের শেষেই ধুমধাম করে বিয়ে সেরেছেন দর্শনা বণিক (Darshana Banik)। প্রেমিক সৌরভ দাসের (Saurav Das) গলায় দিয়েছেন মালা। সমস্ত নিন্দা সমালোচনাকে দূরে সরিয়ে রেখে একে অপরের সঙ্গে বাকি জীবনটা কাটানোর অঙ্গীকার করেছেন দুজনে। তাঁর রাজকীয় বিয়ের ছবি ভিডিও বেশ ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। তবে বিয়ে মিটতেই আর কোনো দিকে তাকানো নয়, সোজা কাজে মন দিয়েছিলেন দর্শনা। একটি ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন তিনি। তার মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিলেন এক নতুন ফটোশুটের ছবি।

ইনস্টাগ্রামে বেশ সক্রিয় থাকেন দর্শনা। ১ মিলিয়ন ফলোয়ার রয়েছে তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। তাঁদের মনোরঞ্জনের জন্য মাঝে মাঝেই ফটোশুটের ছবি, রিল ভিডিও শেয়ার করতে থাকেন অভিনেত্রী। সম্প্রতি কয়েকটি ছবি নেট মাধ্যমে ভাগ করে নিয়েছেন দর্শনা। ধূসর রঙের উপরে লাল, হলুদ, সবুজ সুতো দিয়ে এমব্রয়ডারি করা একটি বড়সড় ভারী কোট পরেছেন তিনি। তার ফাঁকে উঁকি দিচ্ছে খয়েরি রঙের ব্রালেট। ছবিতে স্পষ্ট গোপনাঙ্গের ভাঁজ।

ছবিগুলি শেয়ার করতে না করতেই ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরা প্রশংসায় ভরিয়ে দিয়েছেন অভিনেত্রীকে। কেউ হৃদয়ের ইমোজি পাঠিয়েছেন, কেউ আবার আগুনের ইমোজি দিয়ে ভরিয়ে দিয়েছেন। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে দর্শনার এই ছবিগুলি।

প্রসঙ্গত, বিয়ের পরই ‘আড়াই চাল’ ছবির শুটিংয়ে ফিরেছেন দর্শনা। পরিচালক সায়ন বসু চৌধুরীর এই ছবিটিতে মুখ্য চরিত্রে রয়েছেন দর্শনা এবং বনি সেনগুপ্ত। শুটিং শুরু হয়েছিল আগেই। মাঝে বিয়ের জন্য কিছুদিন শুটিং বন্ধ রেখেছিলেন অভিনেত্রী। এবার বিয়ে মিটতেই তিনি ফিরলেন ছবির শুটিংয়ে। ছবিতে অ্যাকশন দৃশ্যও বেশি থাকবে বলে জানান পরিচালক। বিয়ে করেই সাধারণত কাজে ফেরেন না অভিনেতা অভিনেত্রীরা। একটানা ছুটি নিয়ে বিয়ের পর একেবারে মধুচন্দ্রিমা সেরেই কাজে ফেরেন তাঁরা। কিন্তু সৌরভ দর্শনা ব্যতিক্রম। দুজনেই যথেষ্ট কর্মব্যস্ত। তাই হানিমুন আপাতত তুলে রেখেছেন দুজনেই।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই