BollywoodHoop Plus

ভিকির সঙ্গে গোপন ট্যুর শেষ, এবার ঝাঁজালো ড্যান্সে ফ্লোর কাঁপাচ্ছেন ক্যাটরিনা

ফুল পার্টি মুডে ভাইজানের অন্তরঙ্গ বান্ধবী ক্যাটরিনা কাইফ। না শুধু ভাইজান বললে ভুল হবে, তিনি ভিকি কৌশলের গোপন প্রেমিকাও বটে। ইতিমধ্যে বি-টাউনে গুঞ্জন উঠেছে যে ভিকি কৌশলের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন ক্যাটরিনা কাইফ। অবশ্য এই কথা স্বীকার করতে নারাজ অভিনেত্রী ও ভিকি দুজনেই। ২০২১ এর ১ লা জানুয়ারিতে দুজনেই চুপিসারে বর্ষবরণ করেন। ক্যাটরিনা তাঁর বোন ইসাবেলাকে সঙ্গে নিয়েই ভিকি ও তাঁর ভাইদের সঙ্গে ছুটি কাটান আলিবাগে। ওইদিন ইসাবেলা তাঁর ইন্সটা স্টোরিতে কিছু ছবি আপলোড করেন যা দেখে স্পষ্ট যে তাঁরা প্রেমই করছেন। যদিও ইসাবেলা পরে সেই ইনস্টা স্টোরি সরিয়ে ফেলেন। তবে ততক্ষণে সেটা ছড়িয়ে গিয়েছে।

ক্যাটরিনা মানেই টানটান শরীর, ব্যাচেলার, সুন্দরী। সেই সুন্দরী এবার আলিবাগ থেকে ছুটি কাটিয়ে ফিরেই কঠিন শরীর চর্চায় মন দিয়েছেন। এবং সেই ভিডিও তিনি তাঁর ইন্সটাগ্রামে পোস্ট করেন। এবারে ভাইরাল হল তাঁর নাচের ভিডিও। এদিন ক্যাটরিনা নিজেই তাঁর একটি নতুন নাচের ভিডিও ইন্সটাগ্রামে পোস্ট করেন যা দেখে অনুরাগীরা ভাবছেন নতুন প্রেম ভালোই পজিটিভ এনার্জি দিচ্ছে সুন্দরী ক্যাটকে। ক্যাটরিনার অমন ঘাম ঝরানো নাচ দেখলে আপনিও হয়তো খানিকটা নেচে নেবেন। প্রসঙ্গত, ২০১৯ আলি আব্বাস জাফরের ছবি ভারতে শেষবার অভিনয় করতে দেখা গিয়েছে ক্যাটরিনাকে। সূত্রের খবর, রোহিত শেট্টির সূর্যবংশী অক্ষয় কুমারের সঙ্গে দেখতে পাওয়া যাবে তাঁকে।

ডান্সিং অবতারে ক্যাটরিনা কালো ড্রেসে কাঁপিয়ে দিয়েছেন সোশ্যাল মিডিয়া। মিউজিকের প্রতিটা বিটই মনে করিয়ে দিচ্ছে পুরনো ক্যাটরিনাকে। যারা ক্যাটরিনার ‘ধুম ৩’, ‘যবতক হ্যায় জান’, ‘সিং ইজ কিং’, ‘একথা টাইগার’ বা ‘অগ্নিপথ’ দেখেছেন তাঁরা ক্যাটরিনার নাচের সঙ্গে সুপরিচিত।

Related Articles