whatsapp channel
Bengali SerialHoop Plus

Susmita Dey: নায়িকার জন্মদিন বলে কথা, মনের মানুষকে সঙ্গে নিয়ে কেক কেটে উদযাপন ‘কথা’র

বর্তমান টেলিভিশন দুনিয়ায় অভিনেত্রীদের মধ্যে সুস্মিতা দে (Sushmita Dey) বেশ জনপ্রিয়। মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করার পর জি বাংলায় সম্প্রচারিত হয় তাঁর প্রথম ধারাবাহিক। নেট মাধ্যমে সক্রিয় অভিনেত্রীদের মধ্যেও প্রথম দিকে থাকবেন সুস্মিতা দে। বর্তমানে সোশ্যাল মিডিয়া অভিনেতা অভিনেত্রীদের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম অনুরাগীদের সঙ্গে জুড়ে থাকার জন্য। তাই ইনস্টাগ্রামের প্রতি আলাদা করে একটা সময় নির্ধারিত রাখেন সকলেই। সুস্মিতাও ব্যতিক্রম নন। নিয়ম করে ফটোশুটের ছবি, রিল ভিডিও নেট মাধ্যমে ভাগ করে নেন তিনি।

বর্তমানে স্টার জলসার ‘কথা’ সিরিয়ালে দেখা যাচ্ছে সুস্মিতাকে। সম্প্রতি ২৮ জানুয়ারি ছিল অভিনেত্রীর জন্মদিন। দিনটা শুটিং এর ব্যস্ততায় কাটলেও সেটেই হয়েছে জন্মদিন উদযাপন। সহ অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে কেক কেটে সেলিব্রেট করেছেন তিনি। সুস্মিতার পাশেই দেখা মেলে সিরিয়ালের নায়ক সাহেব ভট্টাচার্যের। কেকের উপরে রাখা মোমবাতি জ্বালিয়ে দিতে দেখা যায় তাঁকে। চকোলেট কেক আনা হয়েছিল সুস্মিতার জন্য।

তবে জন্মদিন উদযাপন কিন্তু শেষ হয়নি তাঁর। শুটিং সেরে বাড়িতে ফিরতেই আবারও একবার সেলিব্রেশনে মাতেন সুস্মিতা। এবারে তাঁর জন্য রেড ভেলভেট কেক নিয়ে হাজির হয়েছিলেন প্রেমিক অনির্বাণ রায়। ব্যাকগ্রাউন্ডে হ্যাপি বার্থডে বেলুন সাজানো। তার সামনে বসে প্রেমিককে পাশে নিয়ে কেক কাটেন সুস্মিতা। সঙ্গে ছিলেন অভিনেত্রীর বাবা মা-ও। সকলে মিলেই সুস্মিতার জন্মদিনটা স্পেশ্যাল করে তুলেছিলেন।

আসানসোলের মেয়ে সুস্মিতা। অন্যান্যদের মতো তাঁরও স্বপ্ন ছিল অভিনেত্রী হওয়ার, ফ্যান ফলোয়ার পাওয়ার। একটি বিজ্ঞাপন থেকেই স্বপ্নের পথে হাঁটার সূত্রপাত তাঁর। একদিন রাস্তায় একটি বিজ্ঞাপন চোখে পড়ে সুস্মিতার। সেটা দেখেই অভিনয় জগতে আসার ইচ্ছা চাগাড় দেয় তাঁর। ২০১৯ এ মডেলিংয়ের জন্যই আসানসোল থেকে কলকাতায় আসেন সুস্মিতা। তারপর থেকেই তাঁর জীবন বদলানোর সূত্রপাত। অভিনেত্রীর প্রোফাইল দেখেই একজন কাস্টিং ডিরেক্টর তাঁকে প্রোডাকশন হাউজে এসে দেখা করার প্রস্তাব দেন। এই ভাবেই প্রথম সিরিয়াল ‘অপরাজিতা অপু’তে সুযোগ পান সুস্মিতা।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই