Hoop PlusTollywood

Soumitrisha Kundu: অফশোল্ডার করসেট ব্লাউজ-শাড়িতে চেনা দায়, চোখ ধাঁধানো রূপে ভাইরাল সৌমিতৃষা

এক একটি প্রোজেক্ট অভিনেতা অভিনেত্রীদের কেরিয়ারে বড় ব্রেক হয়ে আসে। সৌমিতৃষা কুণ্ডুর (Soumitrisha Kundu) অভিনয় কেরিয়ারে যেমন উন্নতির দরজা খুলে দেয় ‘মিঠাই’। বিভিন্ন চ্যানেলে একাধিক সিরিয়ালে অভিনয় করলেও জি বাংলার মিঠাই ধারাবাহিক তাঁকে জনপ্রিয়তার চূড়ায় তোলে। এতটাই খ্যাতি পেয়েছিল ধারাবাহিকটি যে এরপরেই সিনেমাতেও সুযোগ পেয়ে যান তিনি। টলিউড সুপারস্টার দেবের সঙ্গে ‘প্রধান’ ছবিতে অভিনয় করে ফেলেছেন সৌমিতৃষা। বক্স অফিসেও ভালো ছাপ ফেলেছে ছবিটি।

আগামীতে ছোটপর্দার বদলে সিনেমাতেই কেরিয়ার গড়ার কথা ভাবছেন সৌমিতৃষা। তবে এখন কোনো নতুন প্রোজেক্টের ঘোষণা করেননি তিনি। সোশ্যাল মিডিয়ায় অবশ্য একই রকম সক্রিয় রয়েছেন অভিনেত্রী। প্রায়ই কোনো না কোনো ফটোশুটে ব্যস্ত থাকেন তিনি। সেসব ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। আর পোস্ট করতে না করতেই ভাইরাল হয়ে যায় ছবিগুলি।

সম্প্রতি আরো একটি ফটোশুটের ছবি ভাগ করে নিয়েছেন সৌমিতৃষা। মেরুন রঙের শাড়ির সঙ্গে সবুজ এবং মেরুন রঙা স্লিভলেস করসেট ব্লাউজ পরেছেন তিনি। সঙ্গে মানানসই গয়না আর ডিউয়ি মেকআপ। বিভিন্ন পোজে কয়েকটি ছবি শেয়ার করেছেন সৌমিতৃষা। সঙ্গে ক্যাপশনে লিখেছেন, ‘হ্যাঁ, এই শুটেই আমি পড়ে গিয়েছিলাম’। সঙ্গে এও জানিয়েছেন, এটি তাঁর জন্মদিন স্পেশ্যাল শুট।

প্রসঙ্গত, কিছুদিন আগেই শুটিং করতে গিয়ে পায়ে চোট পেয়েছিলেন সৌমিতৃষা। পায়ের আঙুলের নখ উলটে যায় তাঁর। সিঁড়ি থেকে নামতে গিয়েই এই অবস্থা হয়েছে। সঙ্গে সঙ্গে রক্তারক্তি কাণ্ড। তবে চোট কিন্তু সৌমিতৃষাকে থামিয়ে রাখতে পারেনি। পায়ে ব্যথা নিয়েই শুটিং করেছেন তিনি। উল্লেখ্য, মিঠাই এর শুটিং এর সময়েও একাধিক বার চোট পেয়েছেন সৌমিতৃষা। কিন্তু তা সত্ত্বেও কাজ থামাননি তিনি। চোট, অসুস্থতা নিয়েই চালিয়ে গিয়েছেন শুটিং। দিনে তিনটি পেইন কিলার খেয়েও কমেনি ব্যথা। শেষে নাকি জ্বরও এসে গিয়েছিল সৌমিতৃষার। চিকিৎসকদের পরামর্শে বিশ্রামে থাকার পর এখন সুস্থ রয়েছেন সৌমিতৃষা। এবার সৌমিতৃষা জানালেন, এই শুটের সময়েই পায়ে চোট পেয়েছিলেন তিনি।

Related Articles