Hoop PlusHoop TrendingTollywood

শীঘ্রই আসতে চলেছে সুখবর, ঐন্দ্রিলাকে নিয়ে বিরাট চমক দিলেন জনপ্রিয় অভিনেতা অঙ্কুশ

বেশ কয়েক বছর ধরে গোপনে সাত পাঁকে বাধা নায়িকার সঙ্গে জমিয়ে প্রেম করছেন টলিউডের হার্টথ্রব এই নায়ক। এরা আর কেউ নন অঙ্কুশ আর ঐন্ড্রিলা। এদের প্রেমকাহিনি বরাবরই লাইমলাইটে থাকে। দুজনেই অভিনয়ের পাশাপাশি জমিয়ে প্রেম করছেন। ইতিমধ্যেই ছোটপর্দা থেকে বড় পর্দার নাম লিখেয়ে ফেলেছেন ঐন্দ্রিলাও। বহু বছর ধরে প্রেম করলেও পর্দায় এই জুটিকে একসঙ্গে দেখা যায়নি কখনও। দর্শকেরা এই জুটিকে পর্দায় প্রথম দেখা যাবে। তাঁদের অনস্ক্রিন ‘ম্যাজিক’ দেখাবেন অঙ্কুশ-ঐন্দ্রিলা।

বহু বছরের সম্পর্ক এবার সোজা ছাদনাতলায় যেতে চলেছে নতুন বছরেই। অভিনেতা অনির্বানের বিয়ের সময় নিজের বিয়ে সাড়ার কথা নিজেই ভাবুক হয়ে বলেছিলেন। ২০২১ সালেই বিয়ে কিন্তু কবে সেই দিন তা এখনো খোলসা করে কিছুই বলেননি। তবে তাঁদের বিয়ের পিঁড়িতে বসতে দেখার জন্য অধীর আগ্রহে বসে রয়েছে টলিপাড়া সহ এদের ফ্যানরা। এই করোনা আবহে লিভ ইনও করেছেন তাঁরা। সেই সময় নিজেদের নানান খুনসুটির ভিডিও নিজেরাই শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়াতে। এবার এই দুষ্টু মিষ্টি সম্পর্ককেই বিয়ের রূপ দিতে আর বেশি সময় নেই।

প্রেমের মাসেই অঙ্কুশ ও ঐন্দ্রিলা অভিনীত প্রথম ছবি মুক্তি পাবে। ইতিমধ্যে এদের অনস্ক্রিন রসায়ন ট্রেলার দেখে দর্শকদের বেশ পছন্দ হয়েছে। বিয়ে কবে হবে না জানা গেলেও নতুন সংসার শুরুর আগে বেশ জমিয়ে প্ল্যানিং সেড়ে নিয়েছেম বিয়ের পর নতুন সংসার শুরু করবেন নতুন ফ্ল্যাটে। আর সেই ফ্ল্যাট কিনে ফেললেন অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেন।৷ আর নতুন ফ্ল্যাটের সেই ছবি নিজেদের সোশ্যাল হ্যান্ডেলে নিজেরাই শেয়ার করলেন। ক্যপশানে লিখলেন কিছু জিনিস জীবনে যাদুর মতো কাজ করে। আপাতত এই অনুভূতিটা এইটুকু প্রকাশিত বিয়ে

সেই ফ্ল্যাটের বনেমপ্লেটে ঝুলছে এই লাভ বার্ডসের নাম ও গণেশের মূর্তি। অভিনেতার এই নতুন আবাসনের ছবি শেয়ার হতে টলিউডের অভিনেতা অভিনেত্রী তাঁদের ভালবাসা জানাতে শুরু করেন। বিক্রম চ্যাটার্জি, রোশন সিং, তৃণা সাহা, দর্শনা বণিক, ঋতাভরী চক্রবর্তী-সহ একাধিক অভিনেতা শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দেন। পাশাপাশি ফ্যানরাও ভালোবাসা জানিয়েছেন। ঐন্দ্রিলাও নিজের স্বপ্নের বাড়ি নিজের ইনস্টা হ্যান্ডেলের স্টোরিতে শেয়ার করেছেন। নিমেষে ভাইরাল।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

Related Articles