Hoop VideoHoop Viral

Dance Video: খেসারির উষ্ণ ছোঁয়া পেতেই রোমান্টিক হয়ে উঠলেন কাজল, বৃষ্টিতে ভিজে করলেন দুষ্টুমি

খেসারি লাল এক অন্যতম ভোজপুরী অভিনেত্রী। তবে শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই তাকে তার ফ্যান আছেন, এমনটা কিন্তু নয়, কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন জায়গায়। তাহলেই বোঝা যাচ্ছে, শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ, ছত্রিশগড় নয়। সারা দেশে বিদেশে ছড়িয়ে রয়েছে তার ফ্যান। ভোজপুরী সিনেমা জগতের সুপারস্টার খেসারি লাল যাদব এর সিনেমা অথবা ভিডিও ইউটিউবে দেওয়ার পরই তার লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায়, এতটাই জনপ্রিয় এই নায়ক।

ভিডিওগুলি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় মুহূর্তের মধ্যেই। শুধুমাত্র নতুন গান এর ভিডিও না, তার একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকে। তিনি ভোজপুরী সিনেমা জগতের তিনি থাকলেই যে কোন গান একেবারে সুপার-ডুপার হিট হয়ে যায়। তার মত তারকা এই ভোজপুরী সিনেমা জগতে খুব একটা দেখতে পাওয়া যায় না। প্রত্যেকটি গান ইউটিউবে একেবারে সুপার-ডুপার হিট, তবে দেরি না করে আমাদের পেজেও দেখে ফেলুন তার অসাধারণ রোমান্টিক সং।

সম্প্রতি অসাধারন একটি নাচের ভিডিও মিডিয়ায় ভাইরাল হয়েছে। মাত্র কুড়ি বছর বয়সেই তিনি এই অভিনয় জগতে এসেছিলেন, এবং যার কথা বলছি তার নাম হলো কাজল রাঘবানি, ভোজপুরি জগতে তিনি বেশ একজন উল্লেখযোগ্য নাম তার এই অসাধারণ অভিনয়ে এবং নাচের গুনে তার অসাধারণ ফিগারের গুণে প্রত্যেকেই কিন্তু বেশ মোহিত হন। সম্প্রতি খেসারি লাল যাদব এর সঙ্গে কাজলের দুর্দান্ত প্রেমের এই নাচটি সোশ্যাল মিডিয়ায় দেবার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে।

‘ছত্রী জলদি লাগাওয়া না’ গানে রোমান্টিক অভিনেতা খেসারি লাল যাদবের সাথে মধুচন্দ্রিমা উদযাপন করছেন কাজল রাঘওয়ানি। ২০১৭ সালে রিলিজ হওয়া এই গানটি ইউটিউবে ইতিমধ্যে কয়েক লক্ষ ভিউ অর্জন করে নিয়েছে। আট বছর আগে ভিডিওটি কোটি কোটি মানুষের কাছে পৌঁছে গেছে। আপনিও দেখে ফেলুন সাহসিকতায় ভরা এই ভিডিওটি-

Related Articles