Hoop PlusTollywood

ভেজা শরীরে কাঞ্চনের সামনে এলেন শ্রীময়ী, বিয়ের পরই চুটিয়ে হানিমুন নতুন জুটির!

সবে মাত্র দশ দিন হল আইনি বিয়ে সেরেছেন কাঞ্চন মল্লিক (Kanchan Mallick) এবং শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)। দ্বিতীয় স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বিচ্ছেদের মাত্র ২৩ দিন কাটতে না কাটতেই শ্রীময়ীর সঙ্গে সই সাবুদ করে বিয়ে করেছেন কাঞ্চন। যেটা এতদিন ছিল আড়ালে আড়ালে, এবার সেটাই চলে এল প্রকাশ্যে। খুল্লমখুল্লা প্রেম করাতে আর বাধা রইল না কোনো। আর সেই কারণেই নিন্দুকদের বুড়ো আঙুল দেখিয়ে জুটিতে পাড়ি দিয়েছেন মিনি হানিমুনে।

অতি সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় কিছু ছবি শেয়ার করেছেন শ্রীময়ী। কোনো এক রিসর্টের ব্যালকনিতে দাঁড়িয়ে তোলা ছবিগুলি। অভিনেত্রীর পরনে সবুজ রঙের স্প্যাগেটি স্ট্র্যাপ জাম্পস্যুট। ভিজে পোশাক চেপে বসেছে শরীরে। জাম্পস্যুটের ফাঁক দিয়ে স্পষ্ট লাল অন্তর্বাস। ব্যালকনিতে দাঁড়িয়ে একের পর এক পোজ দিয়ে আবেদন ছবি তুলেছেন। ক্যাপশনে শ্রীময়ী লিখেছেন,, ‘শহর থেকে অনেক দূরে’। জায়গার নাম খোলসা না করলেও ছবিগুলি যে ‘মিস্টার মল্লিক’ তুলে দিয়েছেন তা জানাতে ভোলেননি অভিনেত্রী।

কমেন্টে দুষ্টু মন্তব্যের ঝড়। একজন প্রশ্ন করেছেন, ‘কাঞ্চন দাদু কোথায়?’ আরেকজন লিখেছেন, ‘এত রূপের আঁচ দিয়ে কী হবে, সেই তো একটা বুড়ো কেই বিয়ে করেছো’। তবে ভালো কমেন্টও এসেছে। একজন লিখেছেন, ‘যত দিন যাচ্ছে তত সুন্দরী হয়ে উঠছো’। তবে কোনো কমেন্টেরই উত্তর দেননি শ্রীময়ী।

বর্তমানে কাঞ্চনের বয়স ৫৩ বছর। অন্যদিকে শ্রীময়ী সবে ২৬। দুজনের মধ্যে বয়সের ফারাক অনেকটাই। উপরন্ত দু দুটি বিয়ে ভেঙেছে কাঞ্চনের। এক সন্তানও রয়েছে তাঁর। এমন এক পুরুষের সঙ্গে সম্পর্কে জড়ানোয় প্রচুর ট্রোলের মুখে পড়েছেন শ্রীময়ী। মাঝে অবসাদেও ভুগতে শুরু করেছিলেন তিনি। এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, তাঁকে কাঞ্চনের ‘মাল’ বলা হত। কাঞ্চন মল্লিক বিধায়ক বলে তিনি নাকি তাঁর পয়সার জন্য তাঁর সঙ্গে মিশেছেন, তাঁকে ব্যবহার করেছেন সিঁড়ির মতো, এমনও শুনেছেন তিনি। তবে শ্রীময়ী বলেন, তাঁরা জানতেন যে তাঁরা ঠিক। পাশাপাশি শুভাকাঙ্খীদেরও সঙ্গে পেয়েছিলেন।

Related Articles