whatsapp channel

শুটিংয়ের মাঝে অসহ্য পেটে ব্যথা, গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি জনপ্রিয় অভিনেতা

হাসপাতালে ভর্তি অভিনেতা (Television Actor) অর্জুন বিজলানি (Arjun Bijlani)। হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা হঠাৎ করেই গুরুতর অসুস্থ হয়ে পড়েন। হাসপাতাল থেকে সম্প্রতি একটি ছবি শেয়ার করেছেন তিনি। আর তা দেখেই…

Nirajana Nag

Nirajana Nag

হাসপাতালে ভর্তি অভিনেতা (Television Actor) অর্জুন বিজলানি (Arjun Bijlani)। হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা হঠাৎ করেই গুরুতর অসুস্থ হয়ে পড়েন। হাসপাতাল থেকে সম্প্রতি একটি ছবি শেয়ার করেছেন তিনি। আর তা দেখেই চিন্তায় পড়েছেন অর্জুনের ভক্তরা। ছবিতে দেখা গিয়েছে, হাতে স্যালাইনের চ্যানেল করা রয়েছে অভিনেতার। এমন ছবি দেখেই মন খারাপ অনুরাগীদের। কী হয়েছে অর্জুনের?

জানা যাচ্ছে, বেশ কিছুদিন ধরেই নাকি পেটের ব্যথার অভিযোগ করছিলেন অর্জুন। শুক্রবার ব্যথা সহ্যের সীমা ছাড়িয়ে যায়। শুটিং সেট থেকেই দ্রুত হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। এই মুহূর্তে ‘পেয়ার কা পহেলা অধ্যায়: শিব অধ্যায়’ সিরিয়ালে অভিনয় করছেন অর্জুন। শুক্রবার এই ধারাবাহিকের শুটিংই করছিলেন তিনি। তখনই পেটের যন্ত্রণা শুরু হয় তাঁর। প্রাথমিক পরীক্ষা নিরীক্ষার পর চিকিৎসকদের তরফে জানানো হয়েছে, অ্যাপেন্ডিসাইটিস হয়েছে তাঁর।

এতই অসহ্য ব্যথা হচ্ছিল যে যন্ত্রণায় কু্ঁকড়ে গিয়েছিলেন অভিনেতা। তখনি তাঁকে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করানো হয়। মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালে ভর্তি হয়েছেন অর্জুন। তিনি জানান, এদিন তাঁর এক্স রে হবে। আগামীকাল অর্থাৎ রবিবার অস্ত্রোপচার হবে তাঁর। সোশ্যাল মিডিয়ায় হাতে স্যালাইনের চ্যানেল এর একটি ছবি শেয়ার করেছেন তিনি। সঙ্গে লিখেছেন, ‘যা হয় তা ভালোর জন্যই হয়’।

অর্জুনের ইনস্টাগ্রাম স্টোরি

তবে অনুরাগীদের চিন্তা না করার জন্য অনুরোধ জানিয়েছেন অর্জুন। সকলকে আশ্বস্ত করে তিনি বলেছেন, তিনি একেবারেই ঠিক আছেন। ব্যথাও আগের থেকে অনেকটাই কম রয়েছে। রবিবার অস্ত্রোপচার হয়ে গেলে পুরোপুরি কমে যাবে যন্ত্রণা। তবে হাসপাতাল থেকে তিনি কবে ছাড়া পাবেন আর ছাড়া পেলেও কবে শুটিংয়ে যোগ দিতে পারবেন তা এখনো স্পষ্ট নয়। অর্জুনের দ্রুত সুস্থতা কামনা করেছেন অনুরাগীরা। প্রসঙ্গত, হিন্দি টেলিভিশন জগতের অত্যন্ত পরিচিত মুখ অর্জুন বিজলানি। বহু হিন্দি সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। দ্রুত সুস্থ হয়ে আবারও অভিনয় জগতে ফিরে আসুন তিনি, এটাই চান ভক্তরা।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই