BollywoodHoop Plus

Nita Ambani: প্রতি অনুষ্ঠানের সাজগোজে ১ লাখ টাকা খরচ, কার কাছে মেকআপ করেন নীতা আম্বানি!

দেশের ধনীতম ব্যক্তিদের তালিকায় উল্লেখযোগ্য স্থানে রয়েছেন রিলায়েন্স জিও কর্ণধার মুকেশ আম্বানি (Mukesh Ambani)। অন্যদিকে মুকেশপত্নী নীতা আম্বানির (Nita Ambani) সম্পত্তির পরিমানও নেহাত কম নয়। আইপিএল-এর দলের মালিকানা থেকে অন্যান্য ব্যবসায় শেয়ার, নীতা আম্বানিও সম্পত্তির নিরিখে রয়েছেন বেশ উঁচু স্থানেই। তাই এই যুগলের জীবনধারণ নিয়ে প্রবল আগ্রহ থাকে সাধারণ মানুষের মধ্যে। তিনি কি খান, কি পরেন, কোথায় যান, কেমনভাবে থাকেন- এসব প্রশ্ন প্রায়ই উঠে আসে বিভিন্নভাবে।

শিল্পপতি নীতা আম্বানির লাইফস্টাইল নিয়ে ইতিমধ্যে নানা চর্চা হয়েছে। আর হবেই না বা কেন, তিনি যে উপায়ে জীবনধারণ করেন, তা আর পাঁচজন ভারতীয় মহিলার থেকে অনেকটাই আলাদা। কারণ নিজের জীবনধারণ নিয়ে বেশ ব্যয় করেন মুকেশ পত্নী নীতা আম্বানি। এর মধ্যে তার খাবার থেকে পানীয় জল সবই রয়েছে। এছাড়াও রয়েছে তার দামি জুতোর শখ। পাশাপাশি শাড়ি ও নানা পোশাকের দিক থেকেও তার জুড়ি মেলা ভার। এমনকি, শোনা গেছে কুমিরের চামড়া দিয়ে তৈরি ব্যাগও রয়েছে নীতার কালেকশনে।

তবে শুধুমাত্র লাইফস্টাইল নয়, তার সৌন্দর্য নিয়েও নানা সময়ে নানা আলোচনা হয়ে থাকে। কারণ সৌন্দর্যের নিরিখে এখনো এই বয়সেও যেকোনো তার সমবয়সী বলিউড নায়িকাকে টক্কর দিতে পারে তার সৌন্দর্য। কিন্তু তার এই সৌন্দর্যের নেপথ্যে রয়েছেন এখন রূপটান শিল্পী বা মেকআপ আর্টিস্ট। কিন্তু কে এই রূপটান শিল্পী, যে মুকেশ-পত্নীর মেকআপ করেন? জানা গেছে, আম্বানি পরিবারের রূপটান শিল্পীর নাম হল মিকি কন্ট্র্যাকটর। তিনি রিলায়েন্স গোষ্ঠীর অনুষ্ঠান থেকে যেকোনো পারিবারিক অনুষ্ঠান, নীতা আম্বানি থেকে তার বৌমা ও মেয়ে, সবার মেকআপ করেন মিকি। প্রতিটি মেকআপের জন্য তিনি নিয়ে থাকেন ৭৫ হাজার থেকে ১ লক্ষ টাকা।

কিন্তু কে এই মিকি কন্ট্র্যাকটর? তিনি বলিউডে এক পরিচিত মুখ। বিশেষ করে অভিনেত্রীদের বেশ ঘনিষ্ঠ এই মিকি। তিনি ইতিমধ্যে রূপটানশিল্পী হিসাবে কাজ করেছেন করিনা কপূর খান, দীপিকা পাড়ুকোন, ঐশ্বর্যা রাই বচ্চন এবং অনুষ্কা শর্মার মতো নামজাদা অভিনেত্রীদের সঙ্গে। তবে বি-টাউনে কেশ শিল্পী হিসেবে কাজ শুরু করেছিলেন মিকি। এর মধ্যে তিনি ‘হম আপকে হ্যায় কওন’, ‘দিল তো পাগল হ্যায়’, ‘কুছ কুছ হোতা হ্যায়’, ‘কভি খুশি কভি গম’, ‘কল হো না হো’, ‘মাই নেম ইজ় খান’, ‘কার্তিক কলিং কার্তিক,’ ‘ভিরে দি ওয়েডিং’-এর মতো ছবিতে রূপটান শিল্পী হিসেবে কাজ করেছেন।

Related Articles