whatsapp channel
Bengali SerialHoop Plus

Shinjinee Chakraborty: নায়িকা থেকে সটান খলনায়িকা, নতুন রূপে জি-তে ফিরছেন ‘উমা’

জি বাংলার ‘উমা’ (Uma) সিরিয়ালের কথা নিশ্চয়ই এখনো ভুলে যাননি সিরিয়াল প্রেমীরা। এক নিম্নবিত্ত পরিবারের মেয়ের ক্রিকেটার হওয়ার স্বপ্ন নিয়ে তৈরি হয়েছিল ধারাবাহিকটি। এই সিরিয়ালের হাত ধরেই টেলিপাড়া পেয়েছিল এক নতুন অভিনেত্রীকে। মডেলিং জগৎ থেকে অভিনয় জগতে পা রেখেছিলেন শিঞ্জিনী চক্রবর্তী (Shinjinee Chakraborty)। প্রথম সিরিয়ালেই বেশ জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। উমা সিরিয়ালটিও সেরা দশের টিআরপি তালিকায় উঠে এসেছিল বেশ কয়েক বার। কিন্তু শেষের দিকে দর্শকের অভাবে তড়িঘড়ি শেষ করে দেওয়া হয় ধারাবাহিকটি।

শিঞ্জিনীকে অবশ্য বসে থাকতে হয়নি। কারণ উমা শেষ হওয়ার পরে স্টার জলসার ধারাবাহিক ‘পঞ্চমী’তে একেবারে নতুন রূপে দেখা গিয়েছিল তাঁকে। প্রথম সিরিয়ালে নায়িকা হলেও ‘পঞ্চমী’তে খলনায়িকার চরিত্রে ধরা দিয়েছিলেন শিঞ্জিনী। কালনাগিনীর ভূমিকায় অভিনয় করে চমকে দিয়েছিলেন দর্শকদের। সেই সিরিয়ালও শেষ হয়েছে বেশ অনেক দিন হয়ে গেল। এতদিন পর ফের সুখবর দিলেন অভিনেত্রী।

আবারও নতুন ধারাবাহিকে দেখা যাবে শিঞ্জিনীকে। উপরন্তু স্টার জলসা ছেড়ে ফের পুরনো চ্যানেল জি বাংলাতেই ফিরছেন তিনি। খুব শীঘ্রই এই চ্যানেলে শুরু হতে চলেছে নতুন সিরিয়াল ‘পঞ্চমী’। সদ্য প্রকাশ্যে এসেছে ধারাবাহিকটির প্রথম প্রোমো। সেখানেই এক ঝলক দেখা মিলেছে শিঞ্জিনীর। মনে করা হচ্ছে, আবারো খলনায়িকার চরিত্রেই দেখা মিলবে তাঁর।

শিঞ্জিনী নিজেও নতুন সিরিয়ালের চরিত্রের লুকে একটি ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আসছি নতুন রূপে নতুন ভাবে, খুব তাড়াতাড়ি। চোখ রাখুন জি বাংলার পর্দায়’। তবে তাঁর নতুন চরিত্রের নাম এবং অন্যান্য তথ্য এখনো প্রকাশ্যে আসেনি। অষ্টমী সিরিয়ালের টাইম স্লটও এখনো পর্যন্ত ঘোষণা করা হয়নি চ্যানেলের তরফে। তবে প্রোমো দেখে দর্শকদের আগ্রহ যে বেড়েছে তা বলার অপেক্ষা রাখে না। অনেকে মনে করছেন, মন দিতে চাই শেষ করে স্লট অদলবদল করে তারপর আনা হবে অষ্টমীকে। তবে এ বিষয়ে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই