whatsapp channel
Hoop Plus

‘সড়ক-টু’র আপডেট দিতেই সোশ্যালে কড়া আক্রমণের শিকার মহেশ ভাটের পরিবার

পরিচালক মহেশ ভাটের বিরুদ্ধে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন গোটা দেশের মানুষ। এবার তার পরবর্তী ছবি ‘সড়ক-টু’ এর কথা বলে আক্রমণের শিকার হলেন তার মেয়ে পূজা ভাট। জানা গিয়েছে, পূজা ভাট সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বলেন এই ছবির এডিট শেষ হয়েছে। ঠিক তারপরই কটাক্ষের মুখে পড়েন মহেশ কন্যা।

শুধু এবারই নয়, এর আগেও এই ছবির পোস্টার প্রকাশের পর আক্রমণের শিকার হন গোটা ভাট পরিবার। কেউ কেউ বলেন, ‘নেপো কিডস’ দের এই ছবি কেউ দেখবে না। তাই ‘সড়ক-টু’ সম্পর্কিত কোনো আপডেট দেওয়ার প্রয়োজন নেই পূজার। তবে, এরপর পাল্টা কোনও মন্তব্য করেননি পূজা ভাট।

অন্যদিকে, নেটিজেনদের দাবী ৯৮ শতাংশ স্বজনপোষণের সিনেমা হল ‘সড়ক-টু’। সেই কারণে এই সিনেমা কেউ দেখবে না বলে মন্তব্য করতে শুরু করেন অনেকে। এছাড়াও অনেকে বলেন, বক্স অফিসে মুখ থুবড়ে পড়বে এই ছবি। শুধু তাই নয় মহেশ ভাট, পূজা ভাট, আলিয়া ভাটদের এই সিনেমা কেউ দেখবে না বলে আক্রমণ করেন একাংশ। তাই এই ছবি নিয়ে কারো কোনো আগ্রহ নেই বলেই জানিয়েছেন।

উল্লেখযোগ্য, গত ১৪ই জুন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেছেন। তবে অনেকের ধারণা বলিউডের স্বজনপোষণের কারনেই তিনি এই পদক্ষেপ নিয়েছেন। তাই তার মৃত্যুর তদন্ত না হলে গোটা বলিউডকেই বয়কট করা হবে বলেও ক্ষোভ প্রকাশ করেছেন তার অনুগামীরা।

whatsapp logo