Hoop PlusTollywood

Sohini Sarkar: ‘সবকিছু দেখিয়ে তারপর…’, শোভনের সঙ্গে সম্পর্কে শীলমোহর সোহিনীর

টলিউডে সম্পর্কের ভাঙা গড়া লেগেই আছে। একটি সম্পর্ক থেকে বেরিয়েই আবার অন্য সম্পর্কে জড়ান অনেক অভিনেতা অভিনেত্রীই। বর্তমানে টলি পাড়ার চর্চিত জুটি হল শোভন গঙ্গোপাধ্যায় (Shovan Ganguly) এবং সোহিনী সরকার (Sohini Sarkar)। দুজনেই একটি সম্পর্ক থেকে বেরিয়ে আসার পর একে অপরের প্রেমে পড়েন। সম্পর্কটা নিয়ে আনুষ্ঠানিক ঘোষণা না করলেও তাঁদের ব্যাপারে কারোরই আর কিছু অজানা নেই। সোশ্যাল মিডিয়ায় একাধিক বার যুগল ছবি শেয়ার করেও কোনো কারণে মুছে দিয়েছেন শোভন। তবে এবার শেষমেষ সম্পর্ক নিয়ে মুখ খুললেন সোহিনী।

অভিনেতা রণজয় বিষ্ণুর সঙ্গে তাঁর সম্পর্কটা ছিল সকলের কাছেই জানা। কোনোদিনই নিজেদের প্রেম লুকোননি তাঁরা। সোশ্যাল মিডিয়ায় উঁকি দিলেই চোখে পড়ত তাঁদের যুগল ছবি। কিন্তু ওই সম্পর্কটি ভেঙে যেতে সোহিনীর উপলব্ধি হয়েছে, সবকিছু প্রকাশ্যে আনা ঠিক নয়। সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, বলার সময় তো ফুরিয়ে যাচ্ছে না। তাঁর পুরনো সম্পর্ক তাঁকে শিখিয়েছে তাড়াহুড়ো করা উচিত নয়। সোহিনী বলেন, সবকিছু সোশ্যাল মিডিয়াতে দেওয়া উচিত নয়। শোভন হয়তো কিছু ছবি দিয়ে ফেলেছেন। তবে অনেক কিছু আছে। যা হবে ভবিষ্যতে দেখা যাবে। সোহিনী জানান, তাঁরা ভালো আছেন। সবকিছু দেখিয়ে দিয়ে তারপর সেই সম্পর্ক ভেঙে গেলে বাটি হাতে নিয়ে বসে থাকতে হবে।

সোহিনী বলেন, প্রেমের ক্ষেত্রে তিনি মুখ ফুটে কিছুই বলতে পারেন না। অপর দিকের মানুষটার জন্য বসে থাকেন। উলটো দিকের মানুষটাকে লক্ষ্য করেন, সে নিজের কাজ নিয়ে কতটা মনোযোগী, সোশ্যাল মিডিয়ায় কতটা সক্রিয়, বই পড়ে কিনা। সোহিনীর কথায়, যে বই পড়ার ভান করতে পারে সে জীবনে অনেক কিছুই ভান করতে পারে। ভুলত্রুটি মানুষের মধ্যে থাকলেও সেগুলি স্বীকার করতে পারার গুণ থাকা উচিত বলে মত সোহিনীর।

মাস খানেক আগেই একসঙ্গে সুইডেন ঘুরে এসেছেন শোভন সোহিনী। এই বড় ভ্যাকেশনে পকেট অনেকটাই ফাঁকা হয়েছে। তাই সোহিনী জানান, দোলে তাঁদের বিশেষ কোনো পরিকল্পনা নেই। বাড়ির ছাদেই বন্ধুবান্ধবরা মিলিয়ে উদযাপন করবেন।

Related Articles