whatsapp channel
Hoop PlusHoop TrendingTollywood

ধর্ষণ করতে এলে বটি নিয়ে তেড়ে যাব, বক্তব্য নুসরতের

অভিনয়ের পাশাপাশি তৃণমূলের সাংসদ নুসরত। তবে সোমবার তিনি টলিউডের একজন অংশ হিসাবে ও একজন নারী হিসেবে তিনি মঞ্চে দাঁড়িয়েছেন। নারীদের প্রতি অত্যাচার অনাচার এর বিরুদ্ধে এবং সর্বোপরি বিজেপির বিরুদ্ধে প্রতিবাদের সুর তোলেন তিনি। তিনি বলেন, পশ্চিমবাংলার নারীদের কখনোই ভয় দেখিয়ে দমন সম্ভব নয়। সম্প্রতি সায়নী ঘোষ এবং দেবলিনা দত্তের সঙ্গে বিজেপি দলের প্রকাশ্য বাকবিতন্ডা নিয়েও কথা বলতে ভোলেননি নুসরত।

তিনি বলেছেন, ধর্ষণে তিনি ভয় পান না। শুধু তিনি নয়, এই মঞ্চে থাকা কোন মহিলা এই ধরনের ধর্ষণের হুমকি কে ভয় পায় না। কারুর যদি সাহস থাকে তো ঘরে ঢুকে ধর্ষণ করে দেখাক। বাংলার প্রত্যেকের বাড়িতে ঝাঁটা, বঁটি আছে। যদি কেউ ভয় দেখায় তাহলে তাকে ঝেঁটিয়ে বিদায় করবে।

মানুষের পাশে থাকার কথা বলেছেন তিনি। বিরোধীদলের ধর্ম নীতি নিয়ে রাজনীতিকে কটাক্ষ করেছেন তিনি। তিনি আরো বলেন যে দল মানুষের পাশে থাকে না সেই দলের পশ্চিমবঙ্গে কোন জায়গা হবে না। তিনি দীপ্ত কন্ঠে বলেন, সায়নী, দেবলীনা সঙ্গে যা হয়েছে তা যাতে আর কোনো নারীর ক্ষেত্রে না হয় সেজন্যই তার এই মঞ্চে আসা। পশ্চিমবঙ্গের মাটিতে সমস্ত মেয়ের সম্মানকে বজায় রাখতে হবে।

whatsapp logo