Hoop VideoHoop Viral

VIDEO: পবন সিং এর সাথে গোপন রোমান্সে মাতলেন মোনালিসা, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

ভোজপুরি অভিনেত্রী মোনালিসা সোশ্যাল মিডিয়াতে বেশ আগুন ধরাতে জানেন। এক একটি ফটোশুট একেবারে সাধারণ মানুষকে কুপোকাত করে দেয়, কখনো ফটোশুট কখনো ভিডিও কখনো বা সিনেমার ক্লিপিংস যে কোন কিছুই হোক না কেন, ভোজপুরী সিনেমার রানী মোনালিসা দর্শকের মাঝে খুবই জনপ্রিয় একটি নাম। তার এক একটা ভিডিও লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায়, এতটাই জনপ্রিয়তা তার।

ভোজপুরী সিনেমার পাশাপাশি তিনি ‘দুপুর ঠাকুরপো’ সিরিজে ঝুমা বৌদির চরিত্রে তিনি যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেছেন, স্বস্তিকার পরে এই জায়গায় নিজেকে প্রতিষ্ঠিত করতে পারা কিন্তু খুব একটা মুখের কথা নয়। তবে দুর্দান্ত অভিনয় পাশাপাশি তার ব্যক্তিগত জীবন নানান রকমের ভিডিও, হট ফটোশুট এইসব কিন্তু Instagram এ দিতেই একেবারে হট কেকের মতন মানুষের কাছে পৌঁছে যায়,
কখনো শাড়ি পরে কখনো স্বল্প পোশাকে কখনো নেচে বা কখনো শুধুমাত্র ফটো শুট করে, তিনি আপাতত সোশ্যাল মিডিয়াতে বেশ আগুন ধরিয়েছেন, এ বিষয়ে কোন সন্দেহ নেই। সম্প্রতি লাল টুকটুকে এর একটি অসাধারণ পোশাকে সোশ্যাল মিডিয়ায় আগুন ধরালেন মোনালিসা। যা দেখতে ভালো লাগে।

ভোজপুরী সিনেমা জগতের অন্যতম সুপারস্টারগুলির পবন সিং। অসাধারণ অভিনয়ে ক্ষমতা মানুষকে একেবারে পাগল করে দেয়। তার আর এক একটি ছবি ইউটিউবে আসার পরেই একেবারেই সকলের যেন ঝাঁপিয়ে পড়েন, সেই ছবিটি দেখার জন্য। মুহূর্তের মধ্যেই ছবিটি একেবারে ভাইরাল হয়ে যায়। তবে শুধুমাত্র নতুন গানই নয়, অনেক পুরনো দিনের যে ভিডিওগুলো ইউটিউবে থাকে, সেগুলো কিন্তু এখনো বেশ জনপ্রিয়তা আছে তার। ভোজপুরী সিনেমার জগতে পবনের কোনো জবাব নেই।

বর্তমানে ভোজপুরী সিনেমাকে একেবারে জনপ্রিয়তার শিখরে নিয়ে গেছেন দীনেশ লাল যাদব। কিন্তু তার সাথে টেক্কা দিচ্ছেন পবন। তবে শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই তাকে তার ফ্যান আছেন, এমনটা কিন্তু নয়, কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন জায়গায়। তাহলেই বোঝা যাচ্ছে, শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ, ছত্রিশগড় নয়, সারা দেশে বিদেশে ছড়িয়ে রয়েছে তার ফ্যান। ভোজপুরী সিনেমা জগতের সুপারস্টার পবনের সিনেমা অথবা ভিডিও ইউটিউবে দেওয়ার পরই তার লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায় এতটাই জনপ্রিয় এই নায়ক। সম্প্রতি পবন সিং এর সঙ্গে অসাধারণ একটা নাচের ভিডিও ইউটিউবের মাধ্যমে শেয়ার হওয়ার পরেই তা কিন্তু পুনরায় নতুন করে মানুষের মনে জায়গা পেতে শুরু করেছে। ভোজপুরি গান ‘দিয়া গুল কারা রানি’ আবারও দর্শকদের পছন্দ হচ্ছে। সিনেমার নাম পবন রাজা। আপনিও দেখে নিন অসাধারণ ভিডিও –

Related Articles