Hoop StoryHoop Viral

একই মঞ্চে দুর্দান্ত নেচে শিল্পা শেট্টিকে হারিয়ে দিলেন খুদে কন্যা, নেটদুনিয়ায় তুমুল ভাইরাল ভিডিও

শিল্পা শেট্টির সঙ্গে অসাধারণ নাচ নেচে সোশ্যাল মিডিয়া কাঁপালেন এক ছোট্ট কন্যা। বিচারকের সেটে থাকা ক্যাটরিনা কাইফ সলমন খান তার এমন অসাধারণ নৃত্য শৈলী থেকে একেবারে হেসে গড়াগড়ি খাচ্ছে। তবে তার এই এত সুন্দর নাচ দেখে শুধু হাসি নয় অবাক হয়েছেন বিচারকরা। বিশেষ করে এই ছোট্ট কন্যার সঙ্গে যিনি স্টেজ শেয়ার করেছেন সেই শিল্পা শেট্টিও ভাবতেই পারেননি যে এতোটুকু বয়সে এত সুন্দর করে নাচবে।

‘পার্টনার’ সিনেমার বিখ্যাত গান গেয়ে মঞ্চস্থ করে ফেললেন এই ছোট্ট কন্যাটি। ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে আর হবে নাই বা কেন এত সুন্দর ছোট্ট মেয়েটির নাচ প্রত্যেকের মন জয় করে গেছে। শিল্পা শেঠির মতন একই রকমের সুন্দর পোশাক পরে অসাধারণ ভঙ্গিতে নেচে এক মুহূর্তের মধ্যে সকলের মন জয় করে নিয়েছে এই ছোট্ট কন্যা।

সোশ্যাল মিডিয়া হলো এমন একটি প্ল্যাটফর্ম যার মাধ্যমে খুব সহজেই ছোট ছোট ছেলে মেয়েদের গান, নাচ, আবৃত্তি কিংবা দেশের আনাচে-কানাচে ঘটতে থাকা নানান ঘটনা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়। নতুন প্রজন্মের জন্য এই প্লাটফর্ম থাকার প্রয়োজনীয়তা রয়েছে। এ প্রভাবেই তারা নিজের প্রতিভাকে সকলের সামনে আনতে পারে। দেখে নিন সেই অসাধারণ ভিডিওটি।

Related Articles