Hoop VideoHoop Viral

প্রতি মুহূর্তে রয়েছে রং বদলানোর গল্প, ওয়েব সিরিজের ঘনিষ্ঠ দৃশ্য পাগল করবে আপনাকে

করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিরিজ রিলিজ হয়েছে আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন, বাড়িতে বসে সিরিজ দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিরিজ রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা।

সম্প্রতি অসাধারণ একটা ওয়েব সিরিজের ট্রেলার দেখা মাত্রই সোশ্যাল মিডিয়া যেন একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে ওই কয়েক মিনিটের ভিডিওটা। ভিডিও দেখা মাত্রই মানুষের মনে যেন ভীষণভাবে পুরো ভিডিওটা দেখার একটা তাগিদ তৈরি হয়েছে, কারণ গোটা ভিডিওটাতে রয়েছে প্রচুর পরিমানে ইন্টিমেট সিন। করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন থেকে বাড়িতে বসে সিনেমা দেখার প্রবণতাটা অনেকাংশে বেড়ে গেছে সাধারণ মানুষের কাছে।

MX Player এর app এ অত্যন্ত রোম্যান্টিক একটি ব্যাপক জনপ্রিয় ক্রাইম থ্রিলার হল গিরগিট (Girgit). এই ওয়েব সিরিজে প্রতিমুহূর্তে রয়েছে নতুন নতুন টুইস্ট। গিরগিটিরা যেমন রং বদলায় ঠিক এখানে ও রং বদলানোর গল্প কে তুলে ধরা হয়েছে। গল্পটিতে শুধুমাত্র প্রেম নিয়েই গল্প তা কিন্তু নয় এর মধ্যে রয়েছে প্রচুর বিশ্বাসঘাতকতার গল্প। নকুল রোশন, সহদেব, তানিয়া কালরা, তৃপ্তি খামকার। এই পুরো ওয়েব সিরিজটি আপনি এমএক্স প্লেয়ারে খুব সহজেই দেখতে পাবেন।

Related Articles