Hoop VideoHoop Viral

Bhojpuri Song: লেহেঙ্গা তুলে খেসারিকে উত্তেজিত করলেন অক্ষরা, ছোটদের সামনে ভুল করেও দেখবেন না

Advertisements

ভোজপুরি ইন্ডাস্ট্রির (Bhojpuri Industry) জনপ্রিয়তা বাড়ার সঙ্গে সঙ্গে লাইমলাইটে উঠে আসছেন এই সিনে ইন্ডাস্ট্রির অভিনেতা অভিনেত্রীরাও। দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়া, খেসারি লাল যাদব, পবন সিং, অরবিন্দ অকেলা কাল্লুর মতো অভিনেতারা দ্রুত মন জয় করছেন দর্শকদের। পিছিয়ে নেই নায়িকারাও। বিশেষ করে কিছু কিছু জুটি দর্শকদের বেশ প্রিয় হয়ে উঠেছেন। নিরাহুয়া আম্রপালি দুবের মতো পবন সিং এবং অক্ষরা সিংয়ের জুটিও দর্শক তথা নেটিজেনদের খুব পছন্দের।

সোশ্যাল মিডিয়া, মূলত ইউটিউবেই ভোজপুরি সিনেমা, মিউজিক ভিডিওর রমরমা বেশি। ইউটিউবে বেশ কিছু চ্যানেল রয়েছে যেখানে উঁকি দিলেই দেখা যাবে থরে থরে সাজানো ভোজপুরি ছবির ভিডিও। পুরনো থেকে নতুন সব ধরণের, সব রকমের কনটেন্টই পাওয়া যায় এই চ্যানেল গুলিতে। এক একটি ভিডিওতে ভিউ সংখ্যা লক্ষ থেকে শুরু করে কোটিও ছাড়িয়ে যায়। ইদানিং ভোজপুরি সিনেমার প্রতি আরো বেশি করে আগ্রহ দেখাতে শুরু করেছে দর্শকরা।

Read More: আকর্ষণীয় ছাড়ে স্মার্টফোন কেনার সুবর্ণ সুযোগ, কিভাবে কিনবেন জেনে নিন

ভোজপুরি ইন্ডাস্ট্রিতে দর্শকদের সবথেকে প্রিয় অভিনেতাদের মধ্যে একজন খেসারি লাল যাদব। অধিকাংশ দর্শকদের মনই খেসারি লাল যাদবের ভিডিওর জন্যই অপেক্ষা করে থাকে। এখনো পর্যন্ত বহু ছবিতে অভিনয় করেছেন তিনি। ইন্ডাস্ট্রির সবথেকে পুরনো অভিনেতাদের মধ্যে একজন তিনি। মুখ দেখিয়েছেন অনেক মিউজিক ভিডিওতেও। ইন্ডাস্ট্রির একাধিক প্রথম সারির অভিনেত্রীদের সঙ্গে তিনি কাজ করেছেন। অক্ষরার সঙ্গেও তাঁর জুটি বেশ পছন্দ দর্শকদের।

Read More: রেলে চাকরির সুবর্ণ সুযোগ, কিভাবে আবেদন করবেন জেনে নিন

সম্প্রতি এই জুটিরই একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ‘আগ লাগা না রাজা’ গানের সঙ্গে ঘনিষ্ঠ হয়ে নাচতে দেখা গিয়েছে অক্ষরা এবং খেসারিকে। লাল লেহেঙ্গা এবং ছোট্ট চোলি পরে নাচতে দেখা গিয়েছে লাস্যময়ী অক্ষরাকে। ৪ বছর আগে ইউটিউবে শেয়ার করা হয়েছিল ভিডিওটি। এতদিনে ৩ কোটি ছুঁতে চলেছে এই ভিডিওটির ভিউ সংখ্যা। তবে সম্প্রতি ভিডিওটি আবারো চর্চায় উঠে আসতে আরো ভাইরাল হয়ে গিয়েছে খেসারি অক্ষরার মিউজিক ভিডিওটি।