whatsapp channel
Hoop PlusTollywood

কালো টপ, কমলা স্কার্ট পরে নেচে নেটদুনিয়ায় ভাইরাল অভিনেত্রী মনামী, ভাইরাল ভিডিও

রোগা ছিপছিপে শরীরের গঠন, দুধসাদা গায়ের রঙে কালো রঙের টপ আর কমলা রঙের ছোট স্কার্ট পড়ে লতা মঙ্গেশকর এর বিখ্যাত গান হোঁটো মে এসি বাত গানটির সঙ্গে নেচে সোশ্যাল মিডিয়ায় আবারো ভাইরাল হলেন মনামী ঘোষ। বাংলা টিভি সিরিয়ালে অনেকখানি ছাপ রেখে গেছে।

একটা সময় একটার পর একটা ভালো সিরিয়ালে অভিনয় করে সকলের মন জয় করেছেন। শুধু তাই নয়, লকডাউন এর সময় বাড়িতে বসে তিনি একেকটি অসাধারণ ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছেড়েছিলেন। যা দেখে প্রত্যেকেরই মনামীর উপরে ভালোবাসা আরো দ্বিগুন হয়ে গিয়েছিল।

এর আগেও মনামী ঘোষের নাচ সোশ্যাল মিডিয়ায় সাড়া জাগিয়েছে। অসাধারণ অভিনয় দক্ষতার পাশাপাশি নাচ এবং সর্বোপরি তার গানের গলাও দর্শকরা শুনেছেন। ১৯৬৭ সালে মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ‘জুয়েল থিফ’ এর বিখ্যাত এই গানটি মজ্রু সুলতানপুরির লেখা এবং শচীন দেব বর্মনের পরিচালনায় গানটি পরিবেশন করেছিলেন লতা মঙ্গেশকর। অত দিন আগেও গানটি মানুষের মধ্যে বেশ সাড়া জাগিয়েছিল।

তারপরে মনামী ঘোষের এমন অসাধারণ নৃত্য পরিবেশনা সকলকে মুগ্ধ করেছে। মনামী সঙ্গে আরো দুইজন খুব ভালো নৃত্যশিল্পী তার সাথে একসঙ্গে পারফর্ম করেছে। সবমিলিয়ে নাচটি অসাধারণ এক কথা স্বীকার করতেই হয়।

whatsapp logo