Hoop Diary

Horoscope: বিদেশ যাত্রার সম্ভাবনা, রাগ সামলাতে হবে এই রাশির জাতকদের, রইল আজকের রাশিফল

এখনও দৈনন্দিন বিভিন্ন কাজে ব্যবহার করা হয় জ্যোতিষ শাস্ত্র। এর মধ্যে অন্যতম রাশিফল গণনা (Daily Horoscope)। ভারতে বহু প্রাচীনকাল থেকে চন্দ্র এবং অন্যান্য গ্রহ নক্ষত্রের অবস্থানের উপরে ভিত্তি করে গণনা করা হয় রাশিফল।

প্রতিদিন গ্রহের স্থিতির উপরে নির্ভর করে বিভিন্ন রাশির জাতক জাতিকার উপরে ভিন্ন ভিন্ন প্রভাব পড়ে। তাই প্রতিটি রাশির ক্ষেত্রে প্রভাব বা রাশিফল আলাদা হয়ে থাকে। জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে প্রতিটি রাশির দৈনিক রাশিফল নির্ধারণ করা সম্ভব। আজ ১৮ই জুন, ২০২৪ (৩রা আষাঢ়) মঙ্গলবার, রাশি অনুযায়ী কেমন কাটবে দিনটা জেনে নিন এই প্রতিবেদনে।

মেষ- আটকে থাকা কাজ সময়ে শেষ না হওয়ায় মানসিক চাঞ্চল্য। কর্মক্ষেত্র বাড়তে পারে। দিনটি উদ্যমে পূর্ণ থাকবে। কোথাও ঘুরতে যেতে পারেন।

বৃষ- কর্মক্ষেত্রে সমস্যার সম্মুখীন হতে পারে। কোনো কাজ শুরু করার আগে গুরুজনদের আশীর্বাদ নিয়ে শুরু করুন। প্রেমের জন্য আজকের দিনটি অনুকূল। তবে পুরনো কোনো বিবাদ নতুন করে মাথাচাড়া দিতে পারে।

মিথুন- সময়ের সঙ্গে নিজেকে পরিবর্তন করতে পারলে পরিস্থিতি সহজ হবে। বিলাসিতা বজায় রাখতে সময় ব্যয় হবে। সন্তানদের সঙ্গে বিবাদের সম্ভাবনা রয়েছে।

কর্কট- কোনো ক্ষেত্রে বিনিয়োগ করার পরিকল্পনা থাকলে আজকের দিনটি অনুকূল। যা বলবেন তা করে দেখানোর চেষ্টা করা উচিত। আলস্য দূর না করলে পিছিয়ে থাকতে হবে। যারা শিক্ষার সঙ্গে যুক্ত তাদের জন্য দিনটি ভালো মন্দয় মেশানো থাকবে।

সিংহ- আর্থিক পরিস্থিতির কারণে গুরুত্বপূর্ণ কাজে বাধা পেতে পারেন। কথাবার্তা বুঝেশুনে বলাই ভালো। কর্মক্ষেত্রে পরিবেশ অনুকূল থাকবে। যারা বিবাহ যোগ্য তাদের জন্য ভালো সময় আসতে চলেছে।

কন্যা- দীর্ঘদিনের আর্থিক সঙ্কট দূর হবে। বিদেশ ভ্রমণের সম্ভাবনা রয়েছে। পুরনো সব কিছু ভুলে নতুন করে শুরু করুন। বন্ধুদের সহযোগিতা পাবেন।

তুলা- আর্থিক সঙ্কটের কারণে ঋণ নিতে হতে পারে। কোনো সামাজিক কাজে যুক্ত হবেন। মন অস্থির থাকতে পারে। তবে প্রেমের জন্য দিনটি অনুকূল। জীবনসঙ্গীর সঙ্গে সুন্দর সময় কাটাবেন আজ।

বৃশ্চিক- দীর্ঘদিনের কোনো পরিকল্পনা বাস্তবায়িত হবে। নিজেকে প্রমাণ করার চেষ্টা করুন। আজ কোনো ক্ষেত্রে বিনিয়োগ না করাই ভালো।

ধনু- ক্রোধ সংবরণ করুন, অন্যথায় কাজ পণ্ড হতে পারে। অর্থের লোভ না করাই ভালো। রোজগারের আশায় ভুল পথে যাবেন না। খরচ বাড়তে পারে। কর্মক্ষেত্রে অধীনস্থদের থেকে প্রশংসিত হবেন।

মকর- দীর্ঘদিনের কোনো ব্যবসায়িক সমস্যা থেকে মুক্তি পাবেন। ঋণ থেকে মুক্তি মিলতে পারে। ধর্মীয় স্থানে ভ্রমণের সম্ভাবনা রয়েছে। ব্যক্তিগত জীবনে কাউকে অনধিকার প্রবেশ করতে দেবেন না।

কুম্ভ- কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে বিবাদের সম্ভাবনা। যারা সরকারি কাজে যুক্ত তাদের জন্য সময় অনুকূল। জমি সংক্রান্ত বিনিয়োগের জন্য দিনটি ভালো।

মীন- রাগ সামলে চলুন। আত্মবিশ্বাস হারাবেন না। ঈশ্বরের উপরে ভরসা রাখুন। সব পরিকল্পনা ধীরে ধীরে বাস্তবায়িত হবে। ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা ব্যবসা সম্প্রসারণ করতে পারেন।

Related Articles