Hoop Viral

Viral Video: পাঞ্জাবি হিট গানে মিষ্টি কায়দায় নাচ করলেন সুন্দরী যুবতী, রিল ভিডিও ব্যাপক ভাইরাল

সোশ্যাল মিডিয়াতে ভীষণ জনপ্রিয়তা পাচ্ছে, নাচ গান, এবং মানুষের নানান রকম প্রতিভা আর মানুষ সোশ্যাল মিডিয়াকে কাজে লাগিয়ে এইভাবে সৎ পথে থেকে উপার্জন করছে, নিজের প্রতিভাকে যদি সকলের কাছে পৌঁছে দেওয়া যায়, তাহলে অসুবিধা কোথায়। শুধুমাত্র যে সাধারণ মানুষরাই সোশ্যাল মিডিয়াতে ভীষণ অ্যাক্টিভ তা কিন্তু নয়, তারকারাও কিন্তু তাদের অভিনয় করার পাশাপাশি নিজেদের জীবনযাত্রাকে সোশ্যাল মিডিয়ায় দিয়ে দেন। যার ফলে এখন অনেক বেশি করে মানুষ তাদের জীবনযাত্রা সম্পর্কে জানতে পারেন।

আসলে মানুষের জীবনে এত সমস্যা বেড়ে গেছে, যেখানে এত টেনশন এর মাঝে এই বিনোদনমূলক ভিডিওগুলো মানুষের কাছে বেশ জনপ্রিয়তা অর্জন করাচ্ছে। ভিডিওগুলো মানুষ একবার ছেড়ে বারবার দেখছেন, আর নিজের সমস্যার সমাধানের একটা পথ হয়তো খুঁজে নিচ্ছেন, রাত্রিবেলা একাকিত্তে মানুষ যখন থাকেন, তখন এই ধরনের ভিডিও গুলো মানুষকে বেশ আনন্দ দেয়।

নাচের জনপ্রিয়তা:

পকেট থেকে একটা মুঠোফোন বার করে কিন্তু একটা ক্লিক করলেই সোশ্যাল মিডিয়ায় আপনি নানান রকম কিছু দেখতে পাবেন, শুধুমাত্র নাচ, গান নয়, শিক্ষামূলক ভিডিও, বিনোদনমূলক নানান রকম ভিডিও দেখে নিতে পারবেন। সম্প্রতি অসাধারণ একটা নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যেখানে দেখতে পাওয়া যাচ্ছে এক যুবতী কায়দায় নাচ পরিবেশন করছে।

ভিডিওটি কেমন:

ভিডিওটি দেখতে পাওয়া যাচ্ছে, একটা ট্রেন্ডি পাঞ্জাবি গান ‘দেখা তেনু’ এই গানের সঙ্গেই নেচেছেন, এই যুবতী। তার নাম স্নেহা সবিতা। দেশী স্টাইলে সবুজ রঙের একটা লেহেঙ্গা পরেছেন, তিনি গানের তালে তালে তার নাচের স্টেপ দেখে অবাক হতে হয়, সকলকে নাচের প্রত্যেকটা স্টেপ মানুষকে পাগল করে দেয়। ভিডিওটি অনেক মানুষের কাছে পৌঁছে গেছে, প্রায় পাঁচ লক্ষেরও বেশি মানুষ ভিডিওটি ভীষণ পছন্দ করেছেন। আসলে ভিডিও মধ্যে মেয়েটিকে দেখতে এত ভালো লাগছে, যে মানুষ একবার নয়, অনেকবার দেখেছেন তাই তো এত লক্ষ লক্ষ মানুষের কাছে ভিডিওটি অনায়াসে পৌঁছে গেছে।

Related Articles