Hoop PlusTollywood

Rittika Sen: ভেলভেটের কাটআউট পোশাকে যেন বিপদের সাইরেন, হট লুকে ঝড় তুললেন ঋত্বিকা

তথাকথিত প্রথম সারির অভিনেত্রী না হলেও টলিউডে জনপ্রিয়তা কম নেই ঋত্বিকা সেনের (Rittika Sen)। বড়পর্দায় ‘আরশিনগর’ ছবিটি এখনো মনে রেখে দিয়েছেন অনেকেই। রোমিও জুলিয়েটের অমর প্রেমকাহিনিকে বাঙালি দর্শকদের মতো করে তুলছে ধরা হয়েছিল। এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন দেব এবং ঋত্বিকা। মিষ্টি প্রেমের গল্পে এই জুটিটি দর্শকদের অত্যন্ত প্রিয় হয়ে উঠেছিল। তবে দর্শকদের মন জয় করতে সক্ষম হলেও খুব বেশি ছবিতে দেখা যায় না ঋত্বিকাকে। তবে সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকেন তিনি।

নেট মাধ্যমে পুরনো নতুন মিলিয়ে যে কটি প্ল্যাটফর্ম রয়েছে সর্বত্রই ভাইরাল ভিডিওর রমরমা। উপরন্তু দেশে টিকটক অ্যাপ নিষিদ্ধ হওয়ার পর ইনস্টাগ্রামের দৌলতে রিল ভিডিওর কনসেপ্ট আসায় আরোই বেড়ে গিয়েছে ভিডিও বানানোর ধুম। সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি সকলেই মজে রিল ভিডিওর প্রেমে। ট্রেন্ডিং গান বা নাচের সঙ্গে কয়েক সেকেন্ডের ভিডিও বানিয়ে ভাইরাল হওয়ার দৌড়ে নাম লিখিয়েছে সকলেই। ফলতঃ ফেসবুক, ইনস্টাগ্রাম সর্বত্রই এখন রিল ভিডিওর রাজত্ব। তবে এই প্রতিবেদনে যে অভিনেত্রী ঋত্বিকা সেনের কিছু ছবি ভাইরাল হতে শুরু করেছে।

রিল প্রেমে মজে রয়েছেন তারকা থেকে আমজনতা সকলেই। বিশেষ করে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা কতটা সেটা বোঝাতে রিল ভিডিওকেই হাতিয়ার করেছেন তারকাদের একাংশ। আসলে বর্তমানে সোশ্যাল মিডিয়া অত্যন্ত গুরুত্বপূর্ণ হয়ে ওঠায় বিনোদন জগতেও এর একটা বড়সড় প্রভাব পড়েছে। কোন তারকা সোশ্যাল মিডিয়ায় কতটা জনপ্রিয়, তার উপরে তাঁর অভিনয় কেরিয়ারও নির্ভর করে বলে শোনা যায়। বিষয়টি নিয়ে বিতর্ক রয়েছে অবশ্য। তবে সব বিতর্ক দূরে সরিয়ে রিল ভিডিওগুলি উপভোগ করা যেতেই পারে।

সম্প্রতি টলিউড অভিনেত্রী ঋত্বিকা সেনের কিছু ছবি নিয়ে বেশ চর্চা হচ্ছে। ছবিতে লাল ভেলভেটের কাটআউট পোশাকে দেখা মিলেছে অভিনেত্রীর। কোঁকড়া চুলে বেঁধেছেন বিনুনি। কানে পরেছেন হুপ ইয়ার রিং। সাদা ব্যাকগ্রাউন্ডের সামনে মডার্ন পোশাকে ঋত্বিকার ছবিগুলি মুহূর্তে ভাইরাল হয়েছে নেট মাধ্যমে।

Related Articles