Bengali SerialHoop Plus

নতুন রূপে সেনগুপ্ত বাড়িতে রানী, অবশেষে ফাঁস হবে আনিশার জারিজুরি! আশায় বুক বাঁধছেন দর্শকরা

এক সময় সেরা দশের টিআরপির মধ‍্যে বেশ ভালো টিআরপি দিত এই সিরিয়াল। তবে বর্তমানে বদলেছে সময়। এক থেকে দশের বাইরে আগেই ছিটকে গিয়েছিল ধারাবাহিকটি। তবে সম্প্রতি আবারো চর্চায় উঠে এসেছে সিরিয়ালটি। কথা হচ্ছে স্টার জলসার ‘তোমাদের রাণী’ (Tomader Rani) ধারাবাহিকের ব‍্যাপারে। কিছুদিন আগেই সকলকে চমকে দিয়ে নায়িকা রানীর মৃত‍্যু দেখানো হয়েছিল। স্বাভাবিক ভাবেই দর্শকরা রীতিমতো সুর চড়িয়েছিলেন, রানীকে ফিরিয়ে আনতে হবে। শেষমেষ দর্শকদের দাবি মেনেই রানী ফিরল একেবারে নতুন রূপে।

দর্শকরা জানেন, কাজের লোকের ছদ্মবেশ ধারণ করে দুর্জয়দের বাড়িতে প্রবেশ করেছে রানী। একেবারে ভিন্ন লুকে তাকে চিনতে পারা দায়। যদিও দুর্জয়ের সন্দেহ হয় তাকে দেখে। তাই সে বলে, পরের দিন নিজের স্বামীকে সঙ্গে নিয়ে আসতে। যদিও দেবুর চোখকে ফাঁকি দিতে পারেনি রানী। সে চিনতে পেরে যায় কাজের লোকের ছদ্মবেশের আড়ালে থাকা রানীকে।

তোমাদের রানীর দর্শকরা জানেন, এই মুহূর্তে দেখানো হচ্ছে, আনিশা পালটে গিয়েছে। ভালো হয়ে গিয়েছে সে। তবে দর্শকরা যদিও সে কথা মানতে মোটেই রাজি নয়। কারণ দেখা গিয়েছে, রানীর মৃত‍্যু সংবাদ আসতেই সে বলে, দুনিকে সে আর দুর্জয় মিলে বড় করে তুলবে। দুর্জয়কে বিয়ে করার জন‍্য মরিয়া হয়ে উঠেছে আনিশা, এমনটাই মত দর্শকদের।

তবে দর্শকরা মনে ক‍রছেন, এবার জারিজুরি ফাঁস হতে চলেছে আনিশার। আসল অপরাধীকে ধরতেই কাজের লোকের ছদ্মবেশে সেনগুপ্ত বাড়িতে ফিরেছে রানী। তবে কি এবার আনিশার আসল রূপ প্রকাশ পাবে? দুর্জয় আর রানীর মিলন কি দেখতে পারবেন দর্শকরা? আপাতত এই প্রশ্নগুলিই ঘুরপাক খাচ্ছে দর্শক মহলে। শেষমেষ কী হয় তা জানার জন‍্য অবশ‍্য সিরিয়ালটি দেখতে হবে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Related Articles