Hoop Story

সাধারণ মানুষের সারা জীবনের রোজগারের সমান, অম্বানির পোষ্যের পরনের পোশাকটির দাম জানেন!

বিগত এক সপ্তাহ ধরে নেটপাড়ায় চর্চায় ছিল অম্বানি পরিবারের বিয়ে। দেশ তথা সমগ্র এশিয়ার সবথেকে ধনী ব্যক্তির ছোট ছেলের বিয়ে উপলক্ষে তারকাদের ঢল নেমেছিল মুম্বইতে। দেশি বিদেশি তারকারা আসর বসিয়েছিলেন অনন্ত অম্বানি (Anant Ambani) এবং রাধিকা মার্চেন্টের বিয়ে উপলক্ষে। একাধিক প্রি ওয়েডিং এবং বিয়ের বিভিন্ন অনুষ্ঠানে বর কনের সাথে পোশাক চোখ ধাঁধিয়ে দিয়েছে সকলের। তবে সকলের মাঝে আরেকজন যে নজর কেড়ে নিয়েছে সে হল অম্বানিদের আদরের পোষ্য সারমেয় হ্যাপি।

বছর এখনো শেষ না হলেও একথা নিঃসন্দেহে বলা যায়, ২০২৪ এর অন্যতম বড় ঘটনা মুকেশ অম্বানি এবং নীতা অম্বানি পুত্র অনন্ত অম্বানির বিয়ের অনুষ্ঠান। মুকেশ অম্বানি এবং নীতা অম্বানির ছোট ছেলের বিয়ে নিয়েই এখন চর্চা চলছে গোটা দেশ জুড়ে। শুধু দু তিন দিন নয়, বিগত প্রায় তিন মাস ধরে চলেছে অনন্ত রাধিকার প্রি ওয়েডিং সেরেমনি। বিভিন্ন দেশি বিদেশি তারকাদের নিয়ে ধুমধাম করে হয়েছে অনুষ্ঠানগুলি। জিও ওয়ার্ল্ড সেন্টারে গত ১২ জুলাই, শুক্রবার বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন অনন্ত অম্বানি এবং রাধিকা মার্চেন্ট।

একগুচ্ছ প্রি ওয়েডিং সেরেমনিতে কখনো রিহানা, কখনো জাস্টিন বিবারের মতো মার্কিন পপ গায়ক গায়িকাদের পারফর্ম করতে দেখা গিয়েছে ভারতে। তার আগে বিল গেটস থেকে মার্ক জুকারবার্গদের মতো ব্যক্তিত্বরা এসেছেন অনুষ্ঠানে। বিবাহ আসরের সাজসজ্জা থেকে অনন্ত রাধিকার পোশাকেও ছিল চমক। বরের সোনায় মোড়ানো জ্যাকেট থেকে কনের হীরেখচিত লেহেঙ্গা অবাক করেছে সকলকে। পিছিয়ে নেই অম্বানি পরিবারের আদুরে পোষ্যও।

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও বেশ ভাইরাল হচ্ছে। সেখানে দেখা গিয়েছে লালের উপরে সোনালি কারুকাজ করা পোশাকে দেখা গেল হ্যাপিকে। জানা যাচ্ছে, সোনার জল করা ওই পোশাকটিও কোনো তারকার পোশাককে টেক্কা দিতে সক্ষম। জানা যাচ্ছে, হ্যাপির পরনের পোশাকটির দাম প্রায় কোটি টাকারও বেশি।

Related Articles