Finance NewsHoop Tech

Jio-Airtel ডাহা ফেল! BSNL আনল আরো সস্তার মধ্যে গুচ্ছের রিচার্জ প্ল্যান

চলতি জুলাই মাস থেকেই জিও রিচার্জ অনেকটাই ব্যয়বহুল হয়ে যাচ্ছে, যার জন্য মাথায় হাত পড়েছে মধ্যবিত্তের। বর্তমানে এই নেট ছাড়া আমরা ভাবতেই পারি না, কিন্তু এইভাবে যদি দাম বাড়িয়ে দেওয়া হয়, তাহলে মানুষের সংসার চলবে কি করে সেজন্য অনেকেই বিয়ের চ্যানেলে পোর্ট করিয়ে নিচ্ছেন তাদের নম্বর। ৩ রা জুলাই থেকে রিলায়েন্স, জিও, এয়ারটেল এবং তারপরে ভোডাফোন, আইডিয়া রিচার্জ প্ল্যান এর দাম বাড়িয়ে ফেলেছে কিন্তু এখন সোশ্যাল মিডিয়া জুড়ে ট্রেন্ড চলছে BSNL।

বেসরকারি যে সমস্ত টেলিকম সংস্থাগুলি রিচার্জ প্ল্যানের দাম বাড়িয়েছে তার মধ্যে কিন্তু বিএসএনএল নেই। বিএসএনএলের পদক্ষেপ একেবারে অন্যরকম, তারা দাম বাড়ায়নি এবং তারা সাধারণের জন্য নিয়ে এসেছে ৫টি অসাধারণ রিচার্জ প্ল্যান। তাই আর দেরি না করে চোট পর দেখে ফেলুন।

১) BSNL-র ১০৭ টাকার রিচার্জ প্ল্যান-
BSNL-এর এই প্ল্যানে, আপনি মাত্র 107 টাকায় 3GB 4G ডেটা সহ 200 মিনিট কলিং পাবেন। এছাড়াও, আপনি প্ল্যানে 35 দিনের জন্য। BSNL-এর এই প্ল্যান বর্তমানে রিলায়েন্স জিও, এয়ারটেল এবং ভিআই-এর প্রায় সমস্ত কোম্পানির প্ল্যানকেই ছাপিয়ে গিয়েছে।

২)BSNL-এর ১০৮ টাকার FRC প্ল্যান-
এছাড়াও, কোম্পানির 108 টাকা দামের একটি প্ল্যানও রয়েছে। এটি কোম্পানির FRC রিচার্জ প্ল্যান, শুধুমাত্র নতুন গ্রাহকদের জন্যই। এই রিচার্জ প্ল্যানে, আপনি আনলিমিটেড কলিংয়ের সাথে প্রতিদিন 1GB ডেটাও পাবেন, এই সময়ে আপনি BSNL-এর সাথে শুধুমাত্র 4G ডেটার সুবিধা পেতে চলেছেন। এছাড়াও, প্ল্যানে 28 দিনের।

৩) BSNL-এর ১৯৭ টাকার প্ল্যান-
এই প্ল্যানটি BSNL-এর একটি চমৎকার প্ল্যান। BSNL-এর এই রিচার্জ প্ল্যানে, আপনাকে ১৯৭ টাকার মূল্যে 70 দিনের বৈধতা পাবেন। 2GB 4G ডেটা অফার আছে, আপনি প্ল্যানে প্রতিদিন আনলিমিটেড কলিং এবং 100টি SMS করার সুবিধা পাবেন। যারা দীর্ঘ সময়ের জন্য আনলিমিটেড কলিং সহ একটি প্ল্যান পছন্দ করেন, তাদের জন্য প্ল্যান সবচেয়ে ভালো। এই প্ল্যানটি 70 দিনের জন্য বৈধ।

৪) BSNL রিচার্জ প্ল্যানের দাম ৩৯৭ টাকা-
BSNL-এর এই রিচার্জ প্ল্যানে গ্রাহকরা পাবেন 150 দিনের প্ল্যান। এছাড়াও, এই প্ল্যানটি প্রথম 30 দিনের জন্য আনলিমিটেড কলিং এবং 2GB 4G ডেটার সুবিধাও দেবে। কোম্পানির একটি প্ল্যান, যার দাম 797 টাকা, যা গ্রাহকদের 300 দিনের প্ল্যান। এই প্ল্যানে আনলিমিটেড কলিং পাবেন। প্রথম 60 দিনের জন্য 2GB 4G ডেটার সুবিধা পাবেন।

৫) BSNL-এর ১৯৯৯ টাকার প্ল্যান-
কোম্পানির এই প্ল্যানটি এক বছরের জন্য।এই প্ল্যানে গ্রাহকরা আনলিমিটেড কলিং পাবেন। 600GB 4G ডেটার সুবিধাও পাবেন।

Related Articles