Bengali SerialHoop Plus

‘গাঁটছড়া’র পর নতুন রূপে কামব্যাক রিয়াজের, বিপরীতে ছোট পর্দার ‘কমলা’!

‘গাঁটছড়া’র পর থেকে ছোটপর্দায় যথেষ্ট জনপ্রিয়তা পেয়েছেন রিয়াজ লস্কর (Riaz Laskar)। স্টার জলসার এই সিরিয়ালে ছোট ছেলে কুণাল সিংহ রায়ের চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করেছিলেন তিনি। গাঁটছড়া শেষ হওয়ার পর অবশ্য আর কোনো সিরিয়ালে দেখা যায়নি রিয়াজকে। দীর্ঘ দেড় বছরের বিরতির পর অবশেষে নতুন সিরিয়ালে ফিরছেন তিনি। বিপরীতে টেলিভিশনের আরেক পরিচিত মুখ অয়ন্যা চট্টোপাধ্যায়কে।

এই প্রথম জুটি বাঁধছেন চলেছেন রিয়াজ এবং অয়ন্যা। জানা যাচ্ছে, প্রভাত কুমার মুখোপাধ্যায়ের ‘বৌ চুরি’ গল্প অবলম্বনে তৈরি হতে চলেছে এই নতুন সিরিয়াল। স্বামী স্ত্রীর ভূমিকায় দেখা যাবে তাঁদের। পাশাপাশি একটি গুরুত্বপূর্ণ পার্শ্ব চরিত্রে দেখা যাবে তানিষ্কা তিওয়ারিকে। এর আগে ‘ফেলনা’ সিরিয়ালে শিশু চরিত্রে খলনায়িকার ভূমিকায় দেখা গিয়েছিল তানিষ্কাকে। পরবর্তীতে হরগৌরী পাইস হোটেল সিরিয়ালেও দেখা মিলেছিল তাঁর।

জানা যাচ্ছে, আকাশ আট চ্যানেলে আসতে চলেছে এই নতুন ধারাবাহিক। ইতিমধ্যেই শুটিং শুরু করে দিয়েছেন রিয়াজ এবং অয়ন্যা। তবে এখনো সিরিয়ালের নাম প্রকাশ্যে আসেনি। খুব শীঘ্রই প্রোমো প্রকাশ্যে আসতে পারে বলে খবর।

প্রসঙ্গত, ‘করুণাময়ী রাণী রাসমণি’ সিরিয়াল থেকে শুরু। জগজ্জননী মা সারদার ছোটবেলার চরিত্রে অভিনয় করে রাতারাতি মন কেড়ে নিয়েছিল বাচ্চা মেয়েটি। তাঁকেই একটু বড় হওয়ার পর অন্য লুকে পাওয়া গেল ‘বোধিসত্ত্বর বোধবুদ্ধি’তে। স্কুলে পড়া টপার গার্লের চরিত্রেও দারুণ মানিয়েছিল তাঁকে। তারপরেই কমলা রূপে দেখা মেলে অয়ন্যার। এবার নতুন রূপে অয়ন্যা এবং রিয়াজকে দেখার অপেক্ষায় রয়েছেন দর্শকরা।

Related Articles