whatsapp channel

দুই দিদি মুখোমুখি, প্রথমবার রচনার দিদি নাম্বার ওয়ানে আসছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়!

বাংলার মানুষদের কাছে এখন 'দিদি' বলতে দুজন মানুষকেই বোঝায়। একজন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) আর অপর জন হলেন 'দিদি নাম্বার ওয়ান' রচনা বন্দ্যোপাধ্যায় (Rachna Banerjee)। প্রথম জন নিজের…

Avatar

Nirajana Nag

বাংলার মানুষদের কাছে এখন ‘দিদি’ বলতে দুজন মানুষকেই বোঝায়। একজন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) আর অপর জন হলেন ‘দিদি নাম্বার ওয়ান’ রচনা বন্দ্যোপাধ্যায় (Rachna Banerjee)। প্রথম জন নিজের পদমর্যাদার জন্য হয়ে উঠেছেন সকলের দিদি। আর দ্বিতীয় জন একটি রিয়েলিটি শোয়ের মাধ্যমেই হয়ে গিয়েছেন আপামর বাঙালি গৃহিনী দের দিদি। এবার নতুন খবর বলছে, দুই দিদির নাকি এবার মুখোমুখি সাক্ষাৎ হতে চলেছে। এই প্রথম কোনো রিয়েলিটি শোয়ের মঞ্চে পা রাখতে চলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আসলে গত মাসেই রচনার নবান্নে যাওয়া নিয়ে তুঙ্গে উঠেছিল জল্পনা। প্রাথমিক ভাবে গুঞ্জন শোনা গিয়েছিল, সম্ভবত আসন্ন লোকসভা নির্বাচনে তৃণমূলের হয়ে ভোটে দাঁড়াতে পারেন দিদি নাম্বার ওয়ান। যদিও রচনা জানিয়েছিলেন, চ্যানেলের তরফে একটি প্রস্তাব নিয়েই তিনি গিয়েছিলেন মুখ্যমন্ত্রীর কাছে। সেই প্রস্তাবে নাকি ইতিবাচক সাড়াও এসেছে। সূত্রের খবর, সব ঠিকঠাক থাকলে আগামী ২১ ফেব্রুয়ারি দিদির মঞ্চে দেখা যায় মিলবে মুখ্যমন্ত্রীর।

দুই দিদি মুখোমুখি, প্রথমবার রচনার দিদি নাম্বার ওয়ানে আসছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়!

তবে কোনো স্টুডিওতে নয়, জানা যাচ্ছে, হাওড়ার ডুমুরজলা স্টেডিয়ামে আউটডোর শুট হবে দিদি নাম্বার ওয়ান এর এই বিশেষ পর্বের। যদিও মমতা বন্দ্যোপাধ্যায় এই পর্বে প্রতিযোগী হয়ে আসবেন নাকি অতিথি হয় তা জানা যায়নি। তবে এটা যদি বাস্তবে ঘটে তাহলে রাজ্য রাজনীতিতে যে বড়সড় একটি ঘটনা ঘটবে তা বলা বাহুল্য।

ইতিমধ্যেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতির জন্য নিরাপত্তার বিষয়টি পর্যালোচনা করতে ১৮ তারিখ মিটিং হতে চলেছে রাজ্যের ডিরেক্টর সিকিউরিটির। মুখ্যমন্ত্রীর জন্য এদিন আঁটোসাঁটো নিরাপত্তা থাকবে বলে জানা যাচ্ছে। খবর প্রকাশ্যে আসতেই এই বিশেষ পর্বের জন্য অপেক্ষা শুরু হয়ে গিয়েছে দর্শকদের। প্রসঙ্গত, অভিনয় জগতে দীর্ঘদিনের সদস্য পুষ্পিতা। টেলিভিশন এবং সিনেমা দুই মাধ্যমেই কাজ করেছেন তিনি। এমনকি দিদি নাম্বার ওয়ান এর প্রথম দিকের সিজনে তিনিই ছিলেন সঞ্চালিকা। তখন একেবারে অন্যরকম ছিল ফরম্যাট। পুষ্পিতার সঞ্চালনা বেশ উপভোগ করতেন দর্শকরা। তারপরেই দিদি নাম্বার ওয়ান এর দায়িত্ব ভার এসে পড়ে রচনার কাঁধে।

 

View this post on Instagram

 

A post shared by Rachna Banerjee (@rachnabanerjee)

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই