Hoop Diary

Horoscope: মেজাজ নিয়ন্ত্রণ করুন, বিবাহিত জীবনে সমস্যা আসতে পারে, রইল আজকের রাশিফল

এখনও দৈনন্দিন বিভিন্ন কাজে ব্যবহার করা হয় জ্যোতিষ শাস্ত্র। এর মধ্যে অন্যতম রাশিফল গণনা (Daily Horoscope)। ভারতে বহু প্রাচীনকাল থেকে চন্দ্র এবং অন্যান্য গ্রহ নক্ষত্রের অবস্থানের উপরে ভিত্তি করে গণনা করা হয় রাশিফল।

প্রতিদিন গ্রহের স্থিতির উপরে নির্ভর করে বিভিন্ন রাশির জাতক জাতিকার উপরে ভিন্ন ভিন্ন প্রভাব পড়ে। তাই প্রতিটি রাশির ক্ষেত্রে প্রভাব বা রাশিফল আলাদা হয়ে থাকে। জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে প্রতিটি রাশির দৈনিক রাশিফল নির্ধারণ করা সম্ভব। আজ ২৫ শে জুলাই, ২০২৪ (৯ ই শ্রাবণ) বৃহস্পতিবার, রাশি অনুযায়ী কেমন কাটবে দিনটা জেনে নিন এই প্রতিবেদনে।

মেষ– মানসিক চাপ থেকে রেহাই পেতে আজ বিশ্রাম নিন। বাড়তি পয়সা উপার্জন করতে উদ্ভাবনী চিন্তা আনুন। সামাজিক অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেন। বিবাহিত জীবনে শ্রেষ্ঠ অভিজ্ঞতা পাবেন।

বৃষ– খুব সক্রিয় থাকবেন। যারা বিদেশ থেকে ব্যবসা করেন তারা লাভবান হবেন। সৃজনশীল ব্যক্তিদের ক্ষেত্রে আজ সাফল্য আসবে। বদভ্যাস ত্যাগ করুন। স্ত্রীর জন্য পরিকল্পনা বিঘ্নিত হতে পারে।

মিথুন– দাঁত এবং পেটের সমস্যায় ভুগতে পারেন। দিনের পরবর্তী ভাগে আর্থিক উন্নতি হতে পারে। সফর করা লাভজনক হবে। প্রিয়জন তাদের পারিবারিক অবস্থার কারণে ক্ষুব্ধ থাকতে পারে।

কর্কট– ধৈর্য ধরে রাখুন। অভিভাবকের সহায়তায় আর্থিক সমস্যা দূর হবে। বাচ্চাদের সঙ্গে মূল্যবান সময় কাটাতে পারেন। প্রিয়জনের সঙ্গে ভালো আচরণ করুন। বৈবাহিক জীবনে কিছু বিষয় নিয়ন্ত্রণের বাইরে যেতে পারে।

সিংহ– ইতিবাচক চিন্তার মাধ্যমে সমস্যার সমাধান করতে পারবেন। মায়ের পক্ষ থেকে আর্থিক সুবিধা পেতে পারেন। স্ত্রীর সঙ্গে বোঝাপড়া ভালো রাখলে ঘরে শান্তি বজায় থাকবে। দ্বন্দ্ব সত্ত্বেও প্রেম জীবন ভালো কাটবে। কর্মক্ষেত্রে জিনিসগুলি আপনার পক্ষে থাকবে।

কন্যা– অন্যদের সঙ্গে কেমন ব্যবহার করছেন সেদিকে সতর্ক থাকুন। আর্থিক সমস্যা এড়াতে বাজেট বুঝে চলুন। বন্ধুরা ব্যক্তিগত জীবনে অতিরিক্ত হস্তক্ষেপ করবে। প্রেম জীবন নতুন উচ্চতায় পৌঁছাবে। ব্যবসায়ীদের জন্য দিনটি ভালো। কাছের মানুষের সঙ্গে বিতর্ক হতে পারে।

তুলা– ঘনিষ্ঠ বন্ধুর সাহায্যে ব্যবসায় আর্থিক লাভ হতে পারে। মতবিরোধে ইন্ধন না দিয়ে সেগুলি সমাধানের চেষ্টা করুন। কাজে অগ্রগতি দেখতে পারবেন। স্ত্রীর সঙ্গে একটি সেরা সন্ধ্যা কাটাতে পারেন।

বৃশ্চিক– দীর্ঘস্থায়ী লাভের জন্য মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করতে পারেন। অপ্রত্যাশিত সুসংবাদ উদ্দীপনা বাড়াবে। আজ করা বিনিয়োগ লাভজনক হবে। প্রতিবেশীরা বিবাহিত জীবনে অশান্তি আনার চেষ্টা করতে পারে।

ধনু– কর্মব্যস্ত দিন হলেও স্বাস্থ্য ভালো থাকবে। প্রাচীন জিনিস এবং আয়নায় বিনিয়োগে লাভ হবে। স্ত্রীর স্বাস্থ্যের কারণে দুশ্চিন্তা হতে পারে। কর্মক্ষেত্রে দিন মসৃণ যাবে। বিভিন্ন বিষয়ে মতবিরোধ হতে পারে।

মকর– যেকোনো জায়গায় বিনিয়োগ করলে ক্ষতি হতে পারে। মেজাজ নিয়ন্ত্রণ করুন। প্রিয়জনের সঙ্গে ঝগড়া হতে পারে। কর্মক্ষেত্রে ঊর্দ্ধতনরা দেবদূত হয়ে উঠতে পারে। একাকী সময় কাটাতে পছন্দ করবেন।

কুম্ভ– ধর্মীয় আগ্রহ অনুধাবনের জন্য দিনটি ভালো। আত্মীয়দের সঙ্গে বিশেষ কিছু পরিকল্পনা করতে পারেন। বাড়ির সদস্যরা কোনো অসুবিধার কথা শেয়ার করতে পারেন। আপনার এবং স্ত্রীর মধ্যে বিশ্বাসের অভাব ঘটতে পারে।

মীন– অপ্রত্যাশিত লাভ হতে পারে। সৃজনশীল ব্যক্তিদের জন্য সাফল্যময় দিন। ছাত্রছাত্রীরা মূল্যবান সময় নষ্ট করতে পারেন। স্ত্রীর সঙ্গে জীবনের শ্রেষ্ঠ দিনটি কাটাবেন।

Related Articles