Hoop Diary

Horoscope: প্রেমে ভোগান্তি! শেয়ার বাজারে বিনিয়োগ এড়িয়ে চলুন, রইল আজকের রাশিফল

ভারতের সনাতনী সংষ্কৃতি বহু পুরনো সংষ্কৃতি। ভারতীয় সংষ্কৃতিতে রয়েছে একাধিক প্রাচীন শাস্ত্র। এর মধ্যে অন্যতম হল জ্যোতিষ শাস্ত্র। এই জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে ১২ টি রাশি (Daily Horoscope) এবং ২৩ টি নক্ষত্রের ভবিষ্যৎবাণী করা সম্ভব। জ্যোতিষ শাস্ত্রে উল্লিখত ১২ টি রাশি হল মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ এবং মীন।

উল্লেখ্য, প্রতিটি রাশিরই নিজস্ব প্রকৃতি, স্বভাব, ধর্ম থাকে। এই রাশি গুলির স্বভাব, ধর্ম নির্ভর করে তার সঙ্গে যুক্ত গ্রহের উপরে। প্রতিদিন গ্রহের স্থিতির উপরে নির্ভর করে বিভিন্ন রাশির জাতক জাতিকার উপরে ভিন্ন ভিন্ন প্রভাব পড়ে। তাই প্রতিটি রাশির ক্ষেত্রে প্রভাব বা রাশিফল আলাদা হয়ে থাকে। জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে প্রতিটি রাশির দৈনিক রাশিফল নির্ধারণ করা সম্ভব। আজ ২৯ শে জুলাই, ২০২৪ (১৩ ই শ্রাবণ) সোমবার, রাশি অনুযায়ী কেমন কাটবে দিনটা জেনে নিন এই প্রতিবেদনে।

মেষ– শারীরিক সক্ষমতা বজায় রাখতে খেলাধুলো করতে পারেন। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। অর্থ উপার্জনের অনেক সুযোগ পাবেন। প্রিয়জনকে সন্দেহ করবেন না। সহকর্মীরা কোনো বিষয় পছন্দ না করতে পারে।

বৃষ– বাইরে যাওয়ার আগে প্রবীণদের আশীর্বাদ নিন। সুন্দর ব্যবহার পারিবারিক জীবনকে আলোকিত করে তুলবে। যারা ভবিষ্যৎ প্রবণতা সম্পর্কে পরামর্শ দিতে পারবে এমন কারোর সঙ্গে যুক্ত হন। বহুমূল্য সময় নষ্ট হওয়া থেকে সতর্ক হন।

মিথুন– অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন। ধৈর্য সীমিত থাকবে। কর্মক্ষেত্রে মাথা ঠাণ্ডা করে চলুন। নিজের জন্য সময় বের করুন। স্ত্রীর সঙ্গে পুরনো স্মৃতি রোমন্থন করতে পারেন।

কর্কট– স্বাস্থ্য ভালো থাকবে। অনেক কিছুতে অর্থ ব্যয় হতে পারে। প্রেমের ক্ষেত্রে খুব একটা ভালো দিন নয়। বাড়ির লোকেরা মনোযোগ ভঙ্গ করতে পারেন। জীবন সঙ্গিনীকে উপেক্ষা করলে তিনি কষ্ট পেতে পারেন।

সিংহ– বন্ধুদের দৌলতে এমন কোনো ব্যক্তির সঙ্গে পরিচয় হতে পারে যিনি আপনার চিন্তায় প্রভাব ফেলবে। পুরো পরিবারের জন্য লাভবান হবে এমন প্রকল্প বেছে নিন। কথা রাখতে না পারলে কথা দেবেন না। যোগাযোগ কৌশল এবং কর্মদক্ষতা প্রশংসিত হবে।

কন্যা– ভদ্র ব্যবহার প্রশংসিত হবে। বাসস্থান সংক্রান্ত বিনিয়োগ এড়িয়ে চলুন আজ। প্রেমে ভোগান্তি হতে পারে। নিজের জন্য সময় বের করলেও তা হিসেব করতে পারবেন না। অপরিচিত ব্যক্তির কারণে প্রিয়জনের সঙ্গে বিবাদ হতে পারে।

তুলা– অভদ্র আচরণে স্ত্রীর মেজাজ নষ্ট হতে পারে। শেয়ার বাজারে বিনিয়োগ করলে ক্ষতি হতে পারে। প্রেম জীবন কঠিন হতে পারে। ইন্টারভিউয়ে উপস্থিত হওয়ার পক্ষে ভালো দিন। ফাঁকা সময়ে অফিসের কাজে ব্যয় হবে।

বৃশ্চিক– শারীরিক অসুস্থতা থেকে সেরে উঠবেন। খরচের প্রবণতাকে লাগাম দিন। অন্য দেশে ব্যবসায়িক যোগাযোগ বাড়ানোর জন্য ভালো দিন। কোনো প্রতিযোগিতায় জয়ী হতে পারেন। বিবাহিত জীবনের শ্রেষ্ঠ দিন হবে।

ধনু– সন্তানের কৃতিত্ব আনন্দ এনে দেবে। ঋণ নেওয়ার ব্যাপারে আজ ভাগ্য সহায় হবে। উপহার দেওয়া এবং নেওয়ার পক্ষে ভালো দিন। যৌথ ব্যবসা এড়িয়ে চলুন। জীবনসঙ্গীর অসুস্থতার কারণে পরিকল্পনা ব্যর্থ হতে পারে।

মকর– আর্থিক সঙ্কট বিরক্ত করতে পারে। পরিবারের সদস্যদের সঙ্গে নির্ঝঞ্ঝাট দিন উপভোগ করুন। কর্মক্ষেত্রে ধারণা ভালোভাবে উপস্থাপন করলে লাভবান হবেন। ভুল যোগাযোগ সমস্যা তৈরি করতে পারে।

কুম্ভ– অতিরিক্ত খাওয়া এড়িয়ে চলুন। আর্থিক ক্ষেত্রে উন্নতি হবে। প্রতিবেশীর সঙ্গে ঝগড়ায় মেজাজ খারাপ হতে পারে। প্রতিদিন প্রেমে পড়ার প্রবণতা বদলান। ফাঁকা সময়ে নিজের কাজ সম্পূর্ণ করুন।

মীন– বিষাদ ঝেড়ে ফেলুন। অন্যের কথায় বিনিয়োগ করলে আর্থিক ক্ষতি হতে পারে। বন্ধুদের সঙ্গে বাইরে যেতে পারেন। অন্যদের থেকে উপদেশ নিতে পারেন। স্ত্রীর সঙ্গে সুন্দর সময় কাটবে।

Related Articles