Hoop PlusTollywood

ক্যামেরার পিছনে পরিচালক স্বামী, রাজের সামনে আবিরের সঙ্গে ঘনিষ্ঠতা নিয়ে খোলামেলা শুভশ্রী

দীর্ঘ অপেক্ষার পর মুক্তি পেতে চলেছে রাজ চক্রবর্তীর (Raj Chakraborty) পরিচালনায় ‘বাবলি’ (Babli)। আর সেই সঙ্গে দ্বিতীয় বার মা হওয়ার পর আবারো নায়িকা রূপে ক্যামেরার সামনে ফিরছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। তাঁর বিপরীতে অভির চরিত্রে দেখা যাবে আবির চট্টোপাধ্যায়কে। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে বাবলির ট্রেলার। নাম চরিত্রে শুভশ্রীকে দেখে মুগ্ধ হয়েছেন দর্শকরা। পাশাপাশি ট্রেলারে আবির শুভশ্রীর অন্তরঙ্গ দৃশ্য নিয়েও কম চর্চা হয়নি।

বুদ্ধদেব গুহর ‘বাবলি’ যারা পড়েছেন, তারা বাবলি এবং অভির প্রেমকে বইয়ের পৃষ্ঠায় ফুটে উঠতে দেখেছেন। সেই প্রেমকাহিনিই এবার ক্যামেরার সামনে তুলে ধরতে চলেছেন রাজ। এর মধ্যে বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্যের ঝলকও নজর কেড়েছে। যখন পরিচালকের আসনে স্বামী, তখন অন্য পুরুষের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় কতটা কঠিন ছিল শুভশ্রীর কাছে? সম্প্রতি এই প্রশ্নের জবাব দিলেন অভিনেত্রী।

এক সাক্ষাৎকারে শুভশ্রী স্পষ্টই বলেন, পরিচালক রাজ চক্রবর্তীর থেকেই এই আত্মবিশ্বাসটা পেয়েছেন তিনি। রাজ না থাকলে হয়তো এটা পেতেন না তিনি। শুভশ্রীর কথায়, ‘ও ছিল বলেই আমি আর আবিরদা এত কমফর্টেবল হতে পেরেছি। যে অন্তরঙ্গতার কথা তুমি বলছ সেটা ওর জন্যই আমাদের মধ্যে থেকে অরগ্যানিকালি বেরিয়েছে’।

শুভশ্রী আগেই জানিয়েছিলেন, ইউভানের জন্মের পরেই এই ছবির শুটিং শুরু করার কথা ছিল তাঁর। কিন্তু করোনার কারণে পিছিয়ে যায় শুটিং। ইয়ালিনী গর্ভে থাকাকালীনই এই ছবির প্রি প্রোডাকশনের কাজ শুরু করে দিয়েছিলেন তিনি। কিন্তু মেয়ের জন্মের পর হঠাৎ ওজন কমতে শুরু করে শুভশ্রীর। ফের ৫ কেজি ওজন বাড়িয়ে শুটিং সম্পূর্ণ করেন তিনি। অবশেষে আগামী ১৫ ই অগাস্টে মুক্তি পাওয়ার জন্য প্রস্তুত বাবলি। উল্লেখ্য, এই ছবিতে আবির এবং শুভশ্রী ছাড়াও রয়েছেন সৌরসেনী মৈত্র।

Related Articles