BollywoodHoop Plus

জালিয়াতি করেছেন সানি লিওনি! বিস্ফোরক অভিযোগে পাল্টা তীর ছুঁড়লেন অভিনেত্রী

২০২০ সালে বলিউডে একের পর এক অভিনেত্রী মাদক কান্ডে নাম জড়িয়েছিলেন। এবার আর্থিক জালিয়াতির অভিযোগে অভিনেত্রী সানি লিওনের নাম উঠে এল। হ্যা সানি লিওন। একসময় হলিউডের পর্নস্টার থেকে বলিউডের অভিনেত্রী হয়ে ওঠেন। তাঁর বিরুদ্ধে ২৯ লাখ হাতিয়ে নেওয়ার অভিযোগ তুলেছেন এক অনুষ্ঠানের উদ্যোক্তা। ২০১৯ সালে ভ্যালেন্টাইস ডে’তে যে অনুষ্ঠানে হাজির থাকার কথা ছিল সানির। শেষপর্যন্ত অবশ্য তিনি সেই অনুষ্ঠানে হাজির হননি। ইংরাজী এক পত্রিকার প্রতিবেদনে অভিনেত্রীর এই জালিয়াতির কথা জানানো হয়েছে। এরা বয়ান রেকর্ড করল এর্নাকুলামের ক্রাইম ব্রাঞ্চ।

এই ঘটনা ঘটেছে কেরালাতে। কেরালার পুলিশের প্রধানের কাছে অভিযোগ দায়ের করে পেরুম্বাভুরের বাসিন্দা শিয়াস নামে এক ব্যক্তি। তিনি দাবি করেন, দুটি অনুষ্ঠানে আসার জন্য সানিকে ২৯ লাখ টাকা দেওয়া হয়েছিল। যে অনুষ্ঠানের দিনক্ষণ আগেই একাধিবার পালটানো হয়েছিল। সেই অভিযোগপত্র ক্রাইম ব্রাঞ্চের পাঠিয়ে দেওয়া হয়। তার ভিত্তিতে তিরুবন্তপুরম জেলার পোভারে সানির সঙ্গে দেখা করেন ক্রাইম ব্রাঞ্চের আধিকারিকরা এবং তাঁর বয়ান রেকর্ড করেন। এবার অভিনেত্রীর বয়ান রেকর্ড করল এর্নাকুলামের ক্রাইম ব্রাঞ্চ। প্রসঙ্গত, অভিনেত্রী এখন নিজের স্প্লিটসভিলা’ রিয়েলিটি শোয়ের পরবর্তী সিজনের শুটিং করছেন সানি লিওন।

এবার সানি ক্রাইম ব্রাঞ্চকে বলেছেন উদ্ধৃত সেই অনুষ্ঠানের দিনক্ষণ একাধিকবার পরিবর্তন হয়েছিল। তাঁর অন্যান্য কাজের দিনের সঙ্গে সমস্যা হচ্ছিল। আপাতত অনুষ্ঠানের টাকা লেনদেন নিয়ে দু’পক্ষের হোয়্যাটসঅ্যাপ চ্যাটও হাতে পেয়েছে ক্রাইম ব্র্যাঞ্চ। চুক্তির শর্ত অনুযায়ী ওই ব্যক্তি জানান দিনক্ষণ পরিবর্তিত হলেও সানি অনুষ্ঠানে যোগ দিতে বাধ্য ছিলেন। সানি জানান, এই রকম কোনো চুক্তি হয়নি। সেই অন্যান্য শিল্পীদের সঙ্গে যোগাযোগেরও পরিকল্পনা করছে ক্রাইম ব্রাঞ্চ। সানি ছাড়া অন্যানরা সেই অনুষ্ঠানে যাওয়ার কথা ছিল। তাঁদেরও একইরকম অভিজ্ঞতার সম্মুখীন হতে হয়েছে কিনা, তা জিজ্ঞাসা করা হবে। এই নিয়ে চলবে তদন্ত।

যদি তাঁরাও সানির মতো নিজেদের একই সমস্যার কথা জানাম তাহলে অভিযোগের সত্যতা নিয়েই প্রশ্নচিহ্ন তৈরি হবে। অন্যদিকে এর আগে মুম্বাইয়ের হাইকোর্টে ১০০ কোটি টাকা মানহানির মামলা করেছিলেন মডেল পূজা মিশ্র। এছাড়া দিল্লির যুবক পুনীত আগারওয়ালও সানির বিরুদ্ধে টাকা প্রতারণার মামলা করেছিলেন।

Related Articles